বান্দরবানে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পতাকা র‍্যালী

fec-image

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বান্দরবানে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যো‌গে পতাকা প্রদর্শনী ও র‍্যালী অনুষ্ঠিত হয়ে‌ছে।

বুধবার (১‌ডি‌সেম্বর) সকালে বান্দরবান আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে বান্দরবান শহরের শিশু পার্ক এলাকা থে‌কে ৫০টি পতাকা নিয়ে ৫০জন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা একটি সুসজ্জিত শোভাযাত্রা নিয়ে ৫০মিনিটব্যাপী জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শে‌ষে ঈদগাহ মাঠে গিয়ে অবস্থান নেয়,পরর সেখানে একটি সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।

বান্দরবান জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যাট মো. সাহাদাত হো‌সেন র‍্যালীর নেতৃত্ব দেন। এসময় বান্দরবান সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আব্দুর রহিম, রোয়াংছড়ি উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. তানজির আজাদ এবং সদর সা‌র্কেল এ‍্যাডজুট‌্যান্ট হেলাল উদ্দিনসহ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বিভিন্ন পদবীর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় বান্দরবান জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মো. সাহাদাত হোসেন এই কর্মসূচির মাধ্যমে জনসাধারণ মহান মুক্তিযুদ্ধ, মুক্তিযুদ্ধের চেতনা,স্বাধীনতার তাৎপর্য ও গুরত্ব অনুধাবন করে নিজ নিজ অবস্থান থে‌কে জনকল্যাণমূলক কাজের মাধ্যমে আর্থ সামাজিক উন্নয়নে অসামান্য ভূমিকা পালন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন এবং জাতীয় সকল গুরুত্বপূর্ণকাজ ও দে‌শের সংকটকালীন সময় অতীতের মত বান্দরবানে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রতিটি সদস্য জনগণের পাশে থে‌কে সর্বাত্মক সহযাগিতা প্রদান করার আশাবাদ ব্যক্ত করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + one =

আরও পড়ুন