বান্দরবানে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

fec-image

“আপনার অধিকার, আপনার দায়িত্ব: দুর্নীতিকে না বলুন”- এই প্রতিপাদ‍্য সামনে রেখে বানদরবান জেলা প্রশাসনের সহযোগিতায়, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি বান্দরবান পার্বত‍্য জেলার আয়োজনে ও দুর্নীতি প্রতিরোধ কমিটি বান্দরবান জেলার আহ্বায়ক জনাব অং চ র্ম মার্মার সভাপতিত্বে বিভিন্ন কর্মসূচীর মাধ‍্যমে দিবসটি পালন করা হয়েছে।

বান্দরবান জেলা প্রশাসন কার্যালয়ে আজ সকালে জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় পতাকা ও দুদকের পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‍্যালী ,বঙ্গবন্ধু মুক্তমঞ্চ প্রঙ্গনে মানববন্ধন ও জেলা প্রশাসকের সন্মেলন কক্ষে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক জনাব লুৎফুর রহমান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (জেনারেল) জনাব শেখ ছাদেক, সিভিল সার্জন ডাঃ অংশৈপ্রু চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর, দুর্নীতি দমন কমিশন চট্টগ্রামের উপপরিচালক জনাব রতন কুমার দাস,অতিরিক্ত পুলিশ সুপার জনাব কুদ্দুস ফরাজী। এছাড়াও জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীগণ এতে অংশগ্রহণ করেন।

বক্তারা তাদের বক্তব‍্যে বলেন, “দুর্নীতির করাল গ্রাস জাতির করে সর্বনাশ”। যেকোন দুর্নীতির হাত থেকে জাতিকে রক্ষা করতে হবে।করোনাকালীন দীর্ঘ সময় অতিক্রম করে দেশের অর্থনৈতিক চাকা এখন সচল অবস্থায় চলমান, কোন দুর্নীতিবাজরা যেন কোন দুর্নীতি করে দেশের উন্নয়নের এই চলমান চাকা স্থবির করতে না পারে, তার জন‍্য আমরা সকলে সংঘবদ্ধ হয়ে কাজ করতে হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − 3 =

আরও পড়ুন