বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ নেতৃবৃন্দ: মহামারী প্রতিরোধে সরকারের নির্দেশনা মেনে চলার আহ্বান

fec-image

বান্দরবানে সরকারী প্রতিষ্ঠানের পাশাপাশি অসহায় দরিদ্র মানুষের পাশে দাড়িয়েছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ। পবিত্র মাহে রমজান ও করোনা মহামারীতে কর্মহীন মানুষের সহায়তায় এগিয়ে এসেছে সংগঠনটি। ধারাবাহিক সহায়তার অংশ হিসেবে বৃহস্পতিবার (২৯ এপ্রিল) তৃতীয় ধাপে ২৫০ পরিবারের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করা হয়।

বৃহস্পতিবার বেলা ১১টায় পিসিএনপি কার্যালয়ে আয়োজিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সভাপতি কাজী মো. মজিবর রহমান। এসময় তিনি বলেন, মহামারিতেও কর্মহীন মানুষের দুর্ভোগ নিরসনে পিছিয়ে নেই পিসিএনপি। পাহাড়ের মানুষের অধিকার আদায়ের পাশাপাশি মানবিক কর্মকাণ্ড নিয়ে নিরীহ মানুষের পাশে দাড়িয়েছি আমরা। ভবিষ্যতেও পাহাড়ি জনগোষ্ঠীর উন্নয়নে এই ধরনের মানবিক কার্যক্রম অব্যহত থাকবে।

তিনি আরও বলেন, মানুষ সচেতন না হলে সহযোগিতা না করলে, সরকারের একার পক্ষে মহামারী প্রতিরোধ করা সম্ভব নয়। তাই মহামারী প্রতিরোধে সরকারী নির্দেশনার স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা কমিটির সহ-সভাপতি আলহাজ্ব আব্দুস শুক্কুর, বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন (অব.) মো. তারু মিয়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ নাছির উদ্দীন, প্রচার সম্পাদক ইকবাল মাহমুদ, ছাত্র বিষয়ক সম্পাদক মিজানুর রহমান আখন্দ, দপ্তর সম্পাদক সাইফুল আলম, সাংগঠনিক সম্পাদক নুরুল আবছার, সহ-সাংগঠনিক সম্পাদক মো. কামাল, সদস্য মো. কামাল, পৌর শাখার সভাপতি মো. সামসুল হক সামু।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পার্বত্য চট্টগ্রাম, বান্দরবান, মহামারী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + 15 =

আরও পড়ুন