বান্দরবানে প্রথম করোনা টিকা নিলেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান

fec-image

বান্দরবানে কোভিড-১৯ এর প্রথম টিকা নিয়েছেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি ক্যশৈহ্লা।

অপরদিকে সেনাবাহিনীর ৭ ফিল্ড এ্যাম্বুলেন্সের উদ্যোগে সদর জোন মিলনায়তনে জেলায় প্রথম সেনা সদস্য হিসাবে টিকা নেন ক্যাপ্টেন শাকিল হাওলাদার।

কর্মসূচীর প্রথমদিনে রেজিস্ট্রেশন করা ১১৪ জন ব্যক্তিকে টিকা দেয়া হয়েছে। রোববার সকালে আনুষ্ঠানিকভাবে টিকা প্রদান এই কর্মসূচি শুরু হয়।

এসময় টিকাদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সেনাবাহিনীর বান্দরবান ৬৯ রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল জিয়াউল হক, জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরিজি, সদর জোন কমান্ডার আতাউস সামাদ রাফী, সিভিল সার্জন ডা. অংসুই প্রু, পৌরসভার মেয়র মো. ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাওছার, অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফর রহমান, আরডিসি কায়েসুর রহমান’সহ চিকিৎসক এবং সামরিক-বেসামরিক কর্মকর্তারা।

কোভিড-১৯ টিকা গ্রহণকারী চেয়ারম্যান ক্যশৈহ্লা বলেন, কোভিড-১৯ টিকা নেয়ার পরও সুস্থ আছি। কোনো ধরণের সমস্যা অনুভব করছিনা। ভয় বা শঙ্কার কোনো কারণ নেই। করোনা মুক্ত দেশ গড়তে অপপ্রচার রোধে আজই রেজিস্ট্রেশন করে করোনা ভাইরাসের টিকা নিন। অন্যদের রেজিস্ট্রেশনে উদ্বুদ্ধ করুন।

কোভিড-১৯ টিকা গ্রহণকারী প্রথম সেনা সদস্য ক্যাপ্টেন শাকিল হাওলাদার বলেন, আলহামদুলিল্লাহ আমি সুস্থ আছি। কোভিড-১৯ টিকা নেয়ার পর কোনো ধরণের সমস্যা অনুভব করছিনা। প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি দেশবাসীকে ফ্রি কোভিড-১৯ টিকা প্রদানের উদ্যোগ নেয়ার জন্য। আমার আরও ভালো লাগছে প্রথম সেনাসদস্য হিসাবে আমি টিকা নিতে পেরেছি।

সিভিল সার্জন ডা. অংসুই প্রু জানান, কোভিড-১৯ টিকা নেয়ার জন্য বান্দরবান জেলায় ইতিমধ্যে ৯শ জনের অধিক অনলাইনে রেজিস্ট্রেশন করেছেন। তাদের মধ্যে থেকে প্রথমদিনে সদর হাসপাতালে ৬৪ জন এবং সেনাবাহিনীর ৭ ফিল্ড এ্যাম্বুলেন্সের উদ্যোগে ৫০ জন সেনা সদস্যকে কোভিড-১৯ টিকা দেয়া হয়েছে। জেলায় প্রথম দফায় ১২ হাজার করোনা টিকা আমরা হাতে পেয়েছি। যা ১২ হাজার মানুষকে আমরা করোনা ভ্যাকসিন ডোজ দিতে পারবো। কিন্তু স্বাস্থ্য অধিদপ্তরের কাছে বান্দরবানবাসীর জন্য প্রথম দফায় ২১ হাজার ৮৬২টি ভ্যাকসিন চাহিদা পাঠিয়েছিলাম।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + 10 =

আরও পড়ুন