বান্দরবানে প্রীতি ফুটবল ম্যাচে ৩ গোলে জয়ী নীলগিরি

fec-image

বান্দরবানে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে  মাদকবিরোধী প্রীতি ফুটবল ম্যাচ ২০২১ অনুষ্ঠিত হয়েছে। প্রীতি ফুটবল খেলায় মেঘলা দল ও নীলগিরি দল মুখোমুখি হলে ৩ গোলে জয়ী হয়ে চ্যাম্পিয়ন ট্রফি তুলে নেন নীলগিরি দল। ফুটবল খেলায় নীলগিরি বিজয়ী দলকে স্বাগতম জানান জেলা প্রশাসক।

৪ অক্টোবর (সোমবার) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে বান্দরবান স্টেডিয়ামে বান্দরবান জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিচালক বাবুল সরকার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন বান্দরবান জেলা প্রশাসক  ইয়াছমিন পারভীন তিবরীজী।

অনুষ্ঠানে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন,  দেশের উন্নয়নের অন্যতম অন্তরায় এই মাদকদ্রব্য। তাই দেশ ও জাতির কল্যাণের জন্য সর্বপ্রথম যুবসমাজকে মাদকের ভয়ংকর ছোবল থেকে বাঁচাতে হবে।  কেননা মাদকের কারণে অনেক যুবক খারাপ পথে চলে যাচ্ছে।

তিনি আরও বলেন, জেলা হতে জাতীয় পর্যায়ে বিভিন্ন খেলায় অংশগ্রহণ করে পুরস্কার এনে বান্দরবান সুনাম অর্জন করেছে। গেল কদিন আগে  ৯ম বাংলাদেশ বঙ্গবন্ধু কেরাতে গেমসে অংশগ্রহণ করে প্রথম ও দ্বিতীয় অর্জন করেছে আনসার ও সেনাবাহিনী। তাই আমরা চাই খেলার দিক দিয়ে মেধা ও প্রতিভাগুলো উঠে আসুক। তাই মাসে দুই তিনটি খেলা আয়োজন করা হবে বলেও মতামত প্রকাশ করেন।

অনুষ্ঠানে উপস্তিত ছিলেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর কুদ্দুছ ফরাজী, সিভিল সার্জন ডাঃ অংশৈ প্রু, বিভাগীয় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মো. মুজিবুর রহমান পাটোয়ারী, প্রেসক্লাবে সভাপতি মনিরুল ইসলাম মনু, সাধারণ সম্পাদক মিনারুল হক মিনারসহ সরকারি কর্মকর্তাগণ ও গণমাধ্যমকর্মী ।

অনুষ্ঠান শেষে প্রীতি ম্যাচে ফুটবল খেলায় অংশগ্রহণকারীসহ অনুষ্ঠান পরিচালনাকারীদের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + eleven =

আরও পড়ুন