মনের রানী বুবলীকে বউ করার অপেক্ষায় শাকিব!

পার্বত্যনিউজ ডেস্ক:

নায়িকা অপু বিশ্বাসকে নিয়ে তো অনেক জলঘোলা হলো। এবার মনের রানী সুন্দরী নায়িকা বুবলীকেই বউ করে ঘরে নেয়ার জন্য পালকী সাজিয়ে অপেক্ষার প্রহর গুণছেন ঢালিউড সুপারস্টার দেশীয় সিনেমার ‘কিং খান’ শাকিব। হ্যা পাঠক, সম্প্রতি এমনই খবর চাউর হয়েছে সিনেমা পাড়ায়।

সম্প্রতি ‘ও রানী তোয়ার লাগি পালকী সাজাইছি, চোখত নজর দিয়া হাজার ভেলকি দেখাইছি, তোরে বউ বানামু’- এমন গানের কথায় ঠোঁট মিলিয়ে বুবলীর সঙ্গে নাচলেন শাকিব। গানটিতে তুমুল রোমান্সে মেতেছেন শাকিব খান ও শবনম বুবলী।

সম্প্রতি শাকিব খান ও বুবলী অভিনীত ‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবির প্রথম পোস্টার প্রকাশিত হয়েছে। ছবিটি সেন্সরেও জমা পড়েছে। সব কিছু ঠিক থাকলে আসছে ঈদে মুক্তি পাবে ছবিটি। ছবি মুক্তির আগে এবার প্রকাশিত হল ছবিটির প্রধান গানটি।

‘ও রানি’ শিরোনামের গানটি প্রকাশ করা হয়েছে শাপলা মিডিয়ার ইউটিউব চ্যানেলে। সোমবার রাতে প্রকাশিত হওয়া গানটি এরই মধ্যে প্রায় ৯ লাখ ভিউ হয়েছে। চট্টগ্রাম ও নোয়াখালীর আঞ্চলিক ভাষার গান এটি। এই গানে প্রথমবারের মতো চট্টগ্রাম ও নোয়াখালীর ভাষার গানে ঠোঁট মিলিয়েছেন শাকিব-বুবলী।

এ গানের কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর ও সংগীত করেছেন শাহরিয়ার রাফাত। দ্বৈত কণ্ঠের গানে কণ্ঠ দিয়েছেন ঐশী ও রাফাত নিজেই। আর এই গানের কোরিওগ্রাফি করেছেন ভারতীয় নৃত্য পরিচালক বাবা যাদব। থাইল্যান্ডের বিভিন্ন লোকেশনে গানটির শুটিং হয়েছে।

পরিচালক উত্তম আকাশ বলেন, চট্টগ্রাম ও নোয়াখালী অঞ্চলের দুই পরিবারের দ্বন্দ্ব এবং প্রেম-ভালোবাসার গল্প নিয়ে নির্মিত এ ছবিটি দর্শকরা ভালোভাবে গ্রহণ করবেন বলে আশা করছি। আগামী ঈদে দেশব্যাপী মুক্তি দেয়া হবে রোমান্টিক ও কমেডি ধাঁচের গল্প নিয়ে তৈরি এ ছবিটি।

গেল বছরের অক্টোবরে এফডিসিতে মহরতের মাধ্যমে শুরু হয় ‘চিটাগাইংয়া পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ ছবির শুটিং। এর পর নভেম্বরে শুটিং হয় ময়মনসিংহে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − five =

আরও পড়ুন