মহেশখালীতে বজ্রপাতে ২ শিশুর মৃত্যু, আহত ৩

fec-image

কক্সবাজারের মহেশখালী উপজেলার শাপলাপুর এলাকায় হঠাৎ বজ্রপাতে কেটে নিলো ২ শিশুর প্রাণ। এঘটনায় আরও ৩ জন আহত হয়েছে। সোমবার (৫আগস্ট) বিকাল সাড়ে ৫টার দিকে শাপলাপুর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের মৌলভী কাটায় এ ঘটনা ঘটে।

নিহতেরা হলেন, শাপলাপুর ইউনিয়নের ঘোনা পাড়া এলাকার মো. সরওয়ারের ছেলে মো. ওসমান গণি (১০), একই এলাকার আব্দুল জব্বারের মেয়ে সাদিয়া আক্তার (১০) । ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ হোসেন।

এঘটনায় গুরুতর আহতরা হলেন আব্দুল জাব্বারের মেয়ে সায়মা জান্নাত(৬), মৌলভী কাটার আবুল কাসামের পুত্র শামসুল আলম(৪০) ও মৃত করিম দাতের স্ত্রী ল্যাইলা বেগম(৪৫)। তাদের উদ্ধার করে দ্রুত চকরিয়া হাসপাতালে ভতি করা হয়েছে বলে জানান। তবে তাদের মধ্যে শিশু সায়মার অবস্থা সংকটাপন্ন বলে তার পিতা জানান।

স্থানীয় মেম্বার মোহাম্মদ হোসেন বলেন, ‘বাড়ির পাশে ফসলি জমিতে গৃহপালিত ছাগল নিয়ে যাচ্ছিলেন ওসমান। তাঁর পাশে দুই বোন সাদিয়া ডেজি খেলা করছিল এবং একটু দুরে ক্ষেতে কাজ করছিলো অন্যরা। এসময় আকস্মিক বজ্রপাত হলে তারা আক্রান্ত হয়। ঘটনাস্থলে ওসমান ও সাদিয়া নিহত হয়। গুরুতর ভাবে আহত হয় বাকীরা ।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, ‘বিষয়টি স্থানীয় সূত্রে জেনেছি।ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহত ২জন, বাকীরা গুরুতর আহত। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বজ্রপাতে মৃত্যু, মহেশখালীতে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন