মহেশখালীর ধলঘাটায় ২ টাকার জন্য ক্রেতা খুন: ঘাতক গ্রেফতার

fec-image

মহেশখালীর ধলঘাটায় এক মুদির দোকানদারের নিকট ২ টাকা পাওনা নিয়ে পরস্পর বিরোধের জের নিয়ে বিক্রেতার গ্লাস নিক্ষেপে ক্রেতা নিহত হয়েছে।

নিহত ব্যক্তির নাম জাহাঙ্গীর আলম (২৬)সে ধলঘাটা বেগুনবনিয়া গ্রামের আ. গফ্ফারের পুত্র। বৃহস্পতিবার (১আগস্ট) বিকাল সাড়ে ৫টায় ধলঘাটার বেগুন বেনিয়া গ্রামে এঘটনা ঘটে।

স্থানীয় সুত্রের ভাষ্যমতে একই এলাকার নুরুন্নবীর পুত্র আব্দুল গফুর এর একটি মুদির দোকান আছে। সে দোকানে নিহত জাহাঙ্গীর সিগারেট ও পান খাওয়ার হিসাব নিয়ে সওদাগরের ১২টাকা দাবি আর ক্রেতার দাবি ১০টাকা। ক্রেতা বিক্রেতার ২ টাকার বিরোধ নিয়ে মুহুর্তের মধ্যে হাতা হাতি ও হট্টগুল হয়। একপর্যায়ে দোকানদার ক্রেতাকে পানির গ্লাস ভেঙ্গে ছুড়ে মারে। গ্লাসভাঙ্গাটি ক্রেতা জাহাঙ্গীরের পেটে লাগলে স্থানীয় লোকজন দ্রুত চকরিয়া হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৮টায় সে মৃত্যু বরণ করে।

এদিকে সংবাদ পেয়ে মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর এর নির্দেশে মাতারবাড়ী পুলিশ ফাঁড়ির আইসি আনিস উদ্দিন অভিযান চালিয়ে ঘাতক দোকানদার নুরুন্নবীর পুত্র আব্দুল গফুরকে গ্রেফতার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানায়, ঘাতককে গ্রেফতার করা হয়েছে। এঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা সৃষ্টি না করার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খুন, গ্রেফতার, মহেশখালীর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + three =

আরও পড়ুন