মাটিরাঙ্গায় দু:স্থদের মাঝে সেনাবাহিনীর ত্রাণ সামগ্রী বিতরণ

fec-image

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন নিম্নবৃত্ত গরিব, অসহায় ও দু:স্থ জনগোষ্ঠীর মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে সেনাবাহিনী।

সোমবার (৭ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে মাটিরাঙ্গা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে যথাযথ স্বাস্থ্য বিধি অনুসরণ করে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের আয়োজনে ও মাটিরাঙ্গা সেনা জোনের ব্যাবস্থাপনায় মাটিরাঙ্গার দু:স্থ জনগোষ্ঠীর মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন মাটিরাঙ্গা সেনা জোনের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ নওরোজ নিকোশিয়ার পিএসসি, জি।

এ সময় মাটিরাঙ্গা জোনের জোনাল ষ্টাফ অফিসার মেজর আরিফুর দৌলা উপস্থিত ছিলেন।

মাটিরাঙ্গা সেনা জোনের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ নওরোজ নিকোশিয়ার পিএসসি, জি বলেন, পাহাড়ে শান্তি সম্প্রীতি ও উন্নয়নে বাংলাদেশ সেনাবাহিনী অত্যন্ত দক্ষতার সাথে তাদের পেশাগত দায়িত্ব পালন করে আসছে।

করোনা পরিস্থিতিতে দু:স্থ ও অসহায়দের পাশে সেনাবাহিনী ছিল এবং আগামীতেও যেকোন দুর্যোগ মোকাবেলায় পাশে থাকবে বলে উল্লেখ করেন তিনি।

এ সময়ে ত্রাণ গ্রহণ করতে আসা লোকদের বাধ্যতামূলক মাস্ক ব্যাবহার নিশ্চিতকরণ, সাবান দিয়ে হাত ধোয়ার ব্যাবস্থাসহ বিশেষ জীবানুনাশক স্প্রে ব্যাবহার করা হয় এবং করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মেনে চলতে ও বাধ্যতামুলক মাস্ক ব্যাবহার করাসহ বিভিন্ন পরামর্শ প্রদান করেন মাটিরাঙ্গা সেনা জোনের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ নওরোজ নিকোশিয়ার পিএসসি, জি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − sixteen =

আরও পড়ুন