মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যানের মা আর নেই : বিভিন্ন মহলের শোক

fec-image

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো. রফিকুল ইসলামের মা উম্ম ছলেমা (৭০) বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি……….রাজিউন)।

শনিবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাত তিনটার দিকে মাটিরাঙ্গা পৌরসভার বাবুপাড়ার নিজ বাড়িতে শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি। তিনি গোমতি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মৃত মনছুর আলীর স্ত্রী।

মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন। রোববার বাদ জোহর মরহুমার নামাজে জানাযা শেষে গোমতি ইউনিয়নের কালাপানিতে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলামের মা উম্ম ছলেমা’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি , খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যানের কংজরী চৌধুরী, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ, মাটিরাঙ্গা উপজেলা আ.লীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, সাধারণ সম্পাদক সুবাস চাকমা, খাগড়াছড়ি জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সাধারণ সম্পাদক কেএম ইসমাইল ও সিনিয়র সহসভাপতি মেহেদী হাসান হেলাল।

অপর এক শোকবার্তায় মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলামের মা উম্ম ছলেমা’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মাটিরাঙ্গার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 4 =

আরও পড়ুন