মাটিরাঙ্গা পৌরসভায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেল তিনশ পরিবার

fec-image

করোনা দুর্যোগকালে পবিত্র ঈদুল ফিতর ও মাহে রমজান উপলক্ষে পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভায় তিনশ পরিবার পেল প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা। ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের অধীনে এ সহায়তা প্রদান করা হয়।

মঙ্গলবার (৪ মে) সকাল ১১টার দিকে মাটিরাঙ্গা পৌরসভা মিলনায়তনে নির্বাচিতদের মাঝে মানবিক সহায়তা এবং অসহায় ও দু:স্থ মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

এসময় মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. আলাউদ্দিন লিটন, প্যানেল মেয়র-১ মো. রাকিবুল হাসান ও প্যানেল মেয়র-২ মোহাম্মদ আলী ছাড়াও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনামলে কোন মানুষ না খেয়ে থাকবেনা মন্তব্য করে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বলেন, মহামারী করোনাকালে চলমান লকডাউনে কর্মহীন মানুষ যেন উৎসবের আনন্দ থেকে বঞ্চিত না হয় সেজন্য প্রধানমন্ত্রী অসহায় ও দু:স্থ মানুষের জন্য উপহার পাঠিয়েছেন। সকলকে সরকারের দেয়া স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানিয়ে তিনি বলেন, অন্ধকার শেষে আমাদের মাঝে আলো ফুটবেই।

মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক জানান, মাটিরাঙ্গা পৌরসভায় প্রধানমন্ত্রীর বিশেষ উপহার হিসেবে ৩’শ পরিবারকে ৫’শ টাকা করে এক লক্ষ ৫০ হাজার টাকা ছাড়াও ভিজিএফ কর্মসূচির আওতায় তিন হাজার ৮১টি দু:স্থ ও অসহায় পরিবারের মাঝে প্রতি কার্ডের চাল এর বিপরীতে ৪৫০ টাকা করে প্রদান করা হবে। এসময় নির্বাচিত সুবিধাভোগীর মাঝে মাস্ক বিতরণ করেন মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − seven =

আরও পড়ুন