মাঠ প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের জনবান্ধব হতে হবে: প্রতাপ চন্দ্র বিশ্বাস

fec-image

সাধারণ জনগণ তথ্য পাওয়ার অধিকার রাখে। তথ্য পাওয়াকে সহজতর করতেই সরকার তথ্য অধিকার আইন করেছে উল্লেখ করে খাগড়াছড়ির জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস বলেছেন, জনগনের যেকোন তথ্য প্রাপ্তি নিশ্চিত করাসহ মাঠ প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের জনবান্ধব হতে হবে। খাগড়াছড়ির পর্যটন শিল্পকে সম্বৃদ্ধ করতে সবধরনের উদ্যোগ গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

সোমবার (৯ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ’র সভাপতিত্বে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত মতবিনিমিয় সভায় তিনি এসব কথা বলেন।

মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, সহকারি কমিশনার (ভুমি) অমিত চক্রবর্তী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আনিসুজ্জামান ডালিম, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. শামছুদ্দিন ভূঁইয়া, বড়নাল ইউপি চেয়ারম্যান মো. আলী আকবর, মাটিরাঙ্গা প্রেসক্লাবের সহ-সভাপতি মো. জসিম উদ্দিন জয়নাল, হেডম্যান এসোসিয়েশনের সভাপতি চাইলাপ্রু চৌধুরী ও জন্মাষ্টমি উদযাপন পরিষদের সভাপতি বাবুল বণিক প্রমুখ বক্তব্য রাখেন।

পরে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাগড়াছড়ির নবাগত জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস-কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এর আগে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা উত্তরীয় পড়িয়ে বরণ করে নেন। এছাড়াও খাগড়াছড়ির জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাসের বাঁধাই করা ছবি উপহার দেন তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + eleven =

আরও পড়ুন