মাতামুহুরী নদীতে প্রতিমা বিসর্জন দেখতে গিয়ে পানিতে ডুবে এক শিক্ষার্থীর মৃত্যু

fec-image

কক্সবাজারের চকরিয়ার মাতামুহুরী নদীর চরে প্রতিমা বিসর্জন দেখতে গিয়ে বন্ধুদের সাথে নদীতে গোসল করতে নেমে আওরঙ্গজেব বিশাল (১৪) নামের এক শিক্ষার্থী পানিতে ডুবে নিখোঁজ হয়। নিখোঁজের ৪ ঘণ্টা পর রাত আটটার দিকে ওই ছাত্রের লাশ চকরিয়া ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার করেন। আওরঙ্গজেব বিশাল চলতি বছরের জেএসসি পরিক্ষার্থী।

মঙ্গলবার (৮অক্টোবর) বিকাল সাড়ে তিনটার দিকে মাতামুহুরী নদীর চরে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের লােকজন বিকাল সাড়ে তিনটা থেকে উদ্ধার তৎপরা চালিয়ে রাত আটটার দিকে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার করতে সক্ষম হন।

চকরিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাইফুল হাসান বলেন, নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার করে প্রথমে চকরিয়া জমজম হাসপাতালে ও পরে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিখােঁজ ছাত্র আওরঙ্গজেব বিশাল উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ২নং ওয়ার্ডের দিগরপানখালী এলাকার আলমগীর কবিরের ছেলে ও চকরিয়া ইটারন্যাশনাল স্কুল থেকে চলতি বছরের নভেম্বর মাসে জেএসসি পরিক্ষার্থী ছিল।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মাে. হাবিবুর রহমান বলেন, ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ও স্থানীয় লােকজনের উদ্ধার তৎপরতা চালিয়ে রাত আটটার দিকে মাতামুহুরী নদীতে নিখোঁজ ছাত্র বিশালের লাশ উদ্ধার করতে সক্ষম হয়। নিখোঁজ ছাত্রের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + thirteen =

আরও পড়ুন