মাতারবাড়িতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার বিতরণ

fec-image

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে ও উপজেলা প্রশাসন ও ইউনিয়ন পরিষদের সার্বিক সহযোগিতায় করোনাকালীন সময়ে অসহায় দুস্থ ও কর্মহীন হয়ে পড়া মানুষের জন্য মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউনিয়নের জন্য ২লাখ ৫০ হাজার টাকা করে বরাদ্দ দিয়েছে সরকার।

প্রতিজন ৪৫০ টাকা সকল উপজেলায় ২৮ এপ্রিল থেকে শুভেচ্ছা উপহার বিতরণ শুরু করেছে উপজেলা প্রশাসন।

৩০ এপ্রিল মাতারবাড়ি ইউনিয়নের সিএনজি ষ্টেশনে ইউপি চেয়ারম্যান মোহাম্মদ উল্লাহ শতাধিক সিএনজি চালকদের মাঝে এই অর্থ তুলে দেন। এসময় মাতারবাড়িতে অর্থ বিতরণে নিয়োজিত ট্যাগ অফিসারসহ স্থানীয় ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন।

বিতরণকালে ইউপি চেয়ারম্যান সাধারণ মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলার উপর গুরুত্বারোপ করা করে সরকারি নিদের্শনা মেনে চলার আহ্বান করেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম বলেন, করোনাকালে কর্মহারা বিভিন্ন পেশার শ্রমিকসহ সমাজের অস্বচ্ছল ব্যক্তিরা এই তালিকায় অগ্রাধিকার পাবেন।

তিনি আরও বলেন, সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক বর্তমানে অসুস্থ এবং তিনি ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন। মহেশখালী উপজেলার দুর্দশাগ্রস্ত পরিবারকে সহযোগিতা করার জন্য প্রশাসনের সকল স্তরে সব সময় দিকনির্দেশনা দিচ্ছেন। তাঁর পরামর্শে সমস্ত উপজেলায় আরও ত্রাণ কার্যক্রম বৃদ্ধির চেষ্টা অব্যাহত রয়েছে, এছাড়া  সংসদ সদস্য সমাজের স্বচ্ছল ব্যক্তিদেরকে দেশের এই দুর্যোগকালীন সময়ে অসহায় মানুষদের সহায়তা প্রদান করার জন্য আহ্বান জানিয়েছেন।

মহেশখালী উপজেলার সাধারণ খেটে খাওয়া মানুষ ও করোনাকালীন সময়ে ক্ষতিগ্রস্ত মানুষ  প্রধানমন্ত্রীর এ কার্যক্রমের আনন্দিত ও তাঁর জন্য আল্লাহর কাছে দোয়া করছেন এবং একইসাথে অত্র উপজেলার সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক এর দ্রুত রোগমুক্তির জন্য মহান আল্লাহর দরবারে দোয়া করছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × four =

আরও পড়ুন