মানিকছড়িতে আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

fec-image

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তিতে বিএনপি, জামায়াত ও হেফাজতের তান্ডব, ভাংচুর ও নৈরাজ্যে সৃষ্টির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

২৭ মার্চ বিকেল সাড়ে ৪টায় উপজেলা আ.লীগ কার্যালয় থেকে র‌্যালি বের হয়ে চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের মহামুনি হয়ে মানিকছড়ি বাজার প্রদক্ষিণ করে ফের আ.লীগ কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত মিলিত হয়।

এ সময় উপজেলা চেয়ারম্যান ও আ.লীগ সভাপতি সভাপতি মো. জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মো. রফিুকল ইসলাম, যুবলীগ সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন, সাধারণ সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয়, কলেজ ছাত্রলীগ সভাপতি মো. আবু জাফরসহ বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, স্বাধীনতার পঞ্চাশ বছর পরও বিএনপি-জামায়াতের মদদে স্বাধীনতাবিরোধী চক্র দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায়। কিন্তু বাংলার মাটিতে তাদের এই অপতৎপরতা কোনোদিন বাস্তবায়ন হবে না। ভবিষ্যতে যদি তারা কোনো নতুন ষড়যন্ত্র করে তাহলে তাদের কঠোর হাতে দমন করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 + 10 =

আরও পড়ুন