মানিকছড়িতে ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগ ত্রি-বার্ষিক কাউন্সিল

fec-image

মানিকছড়ি উপজেলার ২নং বাটনাতলী ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল আনন্দঘন পরিবেশে সম্পন্ন হয়েছে।

৪ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় বাটনাতলী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ২নং বাটনাতলী ইউনিয়ন ছাত্রলীগ ও আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, আওয়ামী যুবলীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ, সহ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল, ইউনিয়ন যুবলীগ নেতা মো. আবুল হাসেন, মো. আক্তার হোসেন প্রমুখ।

প্রধান অতিথি বলেন, আজকের ছাত্র ও যুবকরাই এ সমাজ বিনির্মাণে সবচেয়ে বেশি অবদান রাখতে পারবে। তাই বিশ্বনন্দিত ও বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সফল কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ছাত্রলীগ ও যুবলীগকে দেশপ্রেমে অনুপ্রাণিত হয়ে এগিয়ে আসতে হবে।

সভা শেষে উপস্থিত ছাত্রলীগ নেতা-কর্মীদের সমর্থনে মো. তোফায়েল হোসেনকে সভাপতি, মো. নাছির উদ্দীন ভূঁইয়া’কে সাধারণ সম্পাদক ও মো. এমরান হোসেন’কে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করে ৫১ সদস্য বিশিষ্ট ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। পরে মো. সফিকুল ইসলামকে সভাপতি, মো. লোকমান হোসেনকে সাধারণ সম্পাদক ও বীরেন্দ্র লাল ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করে ৬১ সদস্য বিশিষ্ট ইউনিয়ন যুবলীগ কমিটি ঘোষণা দেন অতিথিরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ ও যুবলীগ, ত্রি-বার্ষিক কাউন্সিল, মানিকছড়িতে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 + eleven =

আরও পড়ুন