মানিকছড়িতে স্কুল ছাত্রীকে ইভটিজিংয়ের চেষ্টা: বখাটে আটক

fec-image

গত ২৫ সেপ্টেম্বর মানিকছড়ি কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী (১৬) স্কুল থেকে বাড়ি ফেরার পথে অজ্ঞাতনামা এক বখাটের হামলায় আহত হয়। এ ঘটনায় ২৭ সেপ্টেম্বর সকালে পুলিশ ঘটনায় জড়িত সন্দেহে এক যুবককে আটক করেছেন । অভিযুক্ত আটকের খবর ও সুষ্ঠু বিচারের দাবি জানাতে স্কুল শিক্ষার্থীরা থানার সামনে এসে জড়ো হয়। পরে পুলিশ ঘটনার সুষ্ঠুতদন্ত হবে মর্মে জানালে তারা ক্লাসে ফিরে যায় ।

থানা সূত্রে জানা গেছে, উপজেলা কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণীর শিক্ষার্থী (১৬) গত ২৫ সেপ্টেম্বর স্কুল ছুটি শেষে নিজ বাড়ি মরাডলু যাওয়ার পথে কর্নেল বাগান এলাকায় ওৎপেঁতে থাকা এক বখাটে ওই ছাত্রীকে টানাহেচড়া করলে ছাত্রী বখাটের হাতে কামড় দিয়ে পালিয়ে যেতে চাইলে ওই বখাটে দা দিয়ে ছাত্রীকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে আহত ছাত্রী চিকিৎসা নিয়ে থানায় অভিযোগ করলে পুলিশ বিষয়টি আমলে নিয়ে অজ্ঞাতনামা অভিযুক্তকে ধরতে তৎপরতা বৃদ্ধি করেন এবং ২৭ সেপ্টেম্বর সকালে সন্দেহবশত মো. হোসেন আলী(৩০), পিতা-আবদুল মোতালেব, সাং- র্পূ্বএয়াতলংপাড়া, মানিকছড়িকে আটক করেন।

বখাটে আটকের খবরে সদর ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক সুইচিং মারমার নেতৃত্বে কলেজিয়েট ও রাণী নিহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা ছাত্রী ইভটিজিং চেষ্টা ও আহতের ঘটনার বিচার দাবীতে থানার সামনে জড়ো হয়। পরে পুলিশ ছাত্রীকে আহত ও ইভটিজিং চেষ্টায় জড়িত বখাটেকে আটক করা হয়েছে এবং ঘটনার সুষ্ঠুতদন্ত হবে মর্মে আশ্বস্থ করলে শিক্ষাথীরা স্কুলে ফিরে যায়।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ শাহনূর আলম বলেন, স্কুল ছাত্রীকে ইভটিজিং চেষ্টা ও আহতের ঘটনায় এক যুবক আটক করা হয়েছে। এখন মামলার পরবর্তী কার্যক্রম চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − 6 =

আরও পড়ুন