মানিকছড়ি ও লক্ষীছড়িতে ইউপি নির্বাচনে নৌকা প্রতীক পেলেন যাঁরা

fec-image

৪র্থ ধাপের ইউপি নির্বাচনের ভোট ২৬ ডিসেম্বর। মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামীকাল ২৫ নভেম্বর। ফলে মানিকছড়ির তিন ইউপি আওয়ামী লীগের দলীয় মনোনয়নে নৌকা প্রতীক পেয়েছেন মো.শফিকুর রহমান ফারুক, মো. আবদুর রহিম , মো. আবুল কালাম আজাদ ও লক্ষীছড়ির তিন ইউপিতে উষাজাই চৌধুরী, উচাইপ্রূ মারমা ও নীলবর্ণ চাকমা।

৪র্থ ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী মনোনয়নে তৃণমূল থেকে প্রাপ্ত তালিকা যাছাই-বাছাই শেষে গত ২৩ নভেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনে দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। এতে খাগড়াছড়ি জেলার তিন উপজেলার আটটি ইউপিতে আওয়ামী লীগের প্রার্থীকে দলীয় প্রতীক নৌকার মাঝি হিসেবে মনোনয়ন নিশ্চিত করা হয়েছে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত পত্রে দেখা গেছে, মানিকছড়ি উপজেলার তিনটি ইউপি নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে নৌকা প্রতীক পেয়েছেন ১ নং মানিকছড়ি ইউপিতে বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শফিকুর রহমান ফারুক, ২ নং বাটনাতলী ইউপিতে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আবদুর রহিম ও ৪নং তিনটহরী ইউপিতে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক মো. আবুল কালাম আজাদকে নৌকা প্রতীকের প্রাথী হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে।

এছাড়া লক্ষীছড়ি উপজেলার তিন ইউপিতে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন, ১ নং লক্ষীছড়ি ইউপিতে আওয়ামী লীগ নেতা উষাজাই চৌধুরী, ২ নং দুল্যাতলী ইউপিতে উচাইপ্রূ মারমা ও ৩নং বার্মাছড়ি ইউপিতে নীলবর্ণ চাকমাকে নৌকা প্রতীকের প্রাথী হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে।

আগামীকাল ২৫ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে মানিকছড়ি ও লক্ষীছড়িতে আনুষ্ঠানিকভাবে মনোনয়ন পত্র দাখিল করবেন আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রাথীরা। বিষয়টি নিশ্চিত করেছেন মানিকছড়ি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন ও লক্ষীছড়ি আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন বেপারী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × four =

আরও পড়ুন