মানি লন্ডারিং মামলায় অন্তর্বর্তীকালীন জামিন পেলেন জ্যাকুলিন

fec-image

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ আইনি জটিলতা থেকে কিছুটা রেহাই পেলেন। সুকেশ চন্দ্রশেখরের বিতর্কিত মানি লন্ডারিং মামলায় অন্তর্বর্তীকালীন জামিন পেয়েছেন ‘কিক’ তারকা।

সোমবার (২৬ সেপ্টেম্বর) ৫০ হাজার রুপি বন্ডে জ্যাকুলিনকে অন্তর্বর্তীকালীন জামিন দেন দিল্লির পাটিয়ালা হাউজ আদালত।

এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, ২০০ কোটি রুপি মানি লন্ডারিং মামলার অভিযোগপত্রে জ্যাকুলিনের নাম দেওয়া হয়েছে। এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ দমন শাখা (ইডি) একাধিকবার তাকে তলব করে।

তবে সোমবার জামিন শুনানিতে হাজির হন জ্যাকুলিন। আগামী ২২ অক্টোবর এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে।

সুকেশ চন্দ্রশেখর যখন তিহার কারাগারে বন্দি, তখন তার বিরুদ্ধে তদন্ত শুরু হয়। সেই তদন্তে বেরিয়ে আসে জ্যাকুলিন ফার্নান্দেজের নাম। সুকেশের কাছ থেকে কোটি কোটি টাকার উপহার নিয়েছেন অভিনেত্রী। এরপর জিজ্ঞাসাবাদে বিষয়টির সত্যতা মেলে।

আর্থিক কেলেঙ্কারি মামলায় জড়িয়ে পড়ার কারণে বলিউডে জ্যাকুলিনের অবস্থা এখন নড়বড়ে। এতদিন যারা তার ঘনিষ্ঠ ছিলেন, নানা সময়ে-অসময়ে পাশে থাকতেন, তারা ক্রমশ দূরে সরে যাচ্ছেন। বিশেষত সালমান খান, যার হাত ধরে হিন্দি সিনেমায় প্রতিষ্ঠা পেয়েছেন জ্যাকুলিন; সেই ভাইজানও নাকি দূরত্ব বজায় রাখছেন।

জ্যাকুলিনকে সিনেমার পর্দায় সর্বশেষ দেখা গেছে গত ২৮ জুলাই মুক্তি পাওয়া কন্নড় সিনেমা ‘বিক্রান্ত রোনা’য়। এতে অবশ্য অতিথি চরিত্রে অভিনয় করেছেন তিনি। তবে তার ‘রাম সেতু’ ও ‘সার্কাস’ নামের দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

সূত্র: এনডিটিভি

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জামিন, জ্যাকুলিন, মানি লন্ডারিং
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three − 2 =

আরও পড়ুন