মুজিববর্ষ উপলক্ষে কাপ্তাই দূর্গম পাহাড়ি এলাকায় আশিকার নলকুপ ও দেশী মুরগী বিতরণ

fec-image

মুজিববর্ষ উপলক্ষে কাপ্তাই উপজেলার ভাইবোনছড়া দূর্গম পাহাড়ি পল্লীতে অসহায় দুস্থ পরিবারের মাঝে রাঙ্গামাটি বেসরকারি উন্নয়ন সংস্থা আশিকা ডেভেলপমেন্ট এসোসিয়েটস, বিশেষ প্রকল্প বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন ঢাকার আর্থিক সহযোগিতায় ৫টি নলকুপ ও দেশী মুরগী বিতরণ করা হয়।

রোববার(২১ জুন) কতুবছড়িমোন পাড়া, বারুদগলা হেডম্যান পাড়া, ভাইবোন ছড়া এসকল দূর্গম পাহাড়ি পল্লীর অসহায় লোকদের মাঝে টিউবওয়েল কার্যক্রম উদ্বোধন করেন কাপ্তাই ৪নং ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ।

এসময় আশিকা ডেবেলপমেন্ট এসোসিয়েটস এর পিসি প্রতিনিধি রবীন চন্দ্র চাকমা, পিও জ্ঞান প্রিয় চাকমা, পিও তুখেন চাকমা, ভাইবোন ছড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক উষা কান্তি তনচংগ্যা, ইউপি সদস্য ও বিদ্যালয় কমিটির সভাপতি সুজয় বিকাশ চাকমা, গান্ধী লাল কার্বারী, কাপ্তাই প্রেসক্লাবের সভাপতি মোঃ কবির হোসেন ও আওয়ামী লীগ নেতা তজমুল আলী‘সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ বলেন, পাহাড়ি অসহায় দুস্থদের দীর্ঘদিনের পানির সংকট থাকবেনা। ইতোমধ্যে পানির কার্যক্রম দ্রুত এগিয়ে চলছে। পরে ৪৫টি পরিবারের মাঝে ৪টি করে দেশী মুরগী বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 − 1 =

আরও পড়ুন