মোটরসাইকেল ছিনতাই করে পালানোর সময় আটক ২

fec-image

রাঙামাটির কাপ্তাই রাইখালী হতে ভাড়ায় চালিত বাইক নিয়ে যাওয়ার সময় চালককে ধাক্কা মেরে ফেলে দিয়ে মোটরসাইকেল নিয়ে পালানোর সময় ২ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১০ জুন) আসামিদের রাঙামাটি আদালতে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুন) রাঙামাটির কাপ্তাই রাইখালী মতিপাড়া খন্তাকটা নতুন সড়ক এলাকা থেকে তাদের আটক করা হয়।

জানা যায়, বৃহস্পতিবার (৯ জুন) বিকাল সাড়ে ৩টায় রাইখালী নারানগিরির মো.আরাফাতের (২০) নিকট হতে তার বাইকটি দু’জন যাত্রী ভাড়া নেয়। ভাড়ায় বান্দরবান যাওয়ার কথা বলে রাইখালী খন্তাকটা নতুন সড়কের ওপর মোটরসাইকেল চালক আরাফাতকে যাত্রী দু’জন ধাক্কা মেরে ফেলে দিয়ে মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়। এসময় চালক চন্দ্রঘোনা থানায় দ্রুত ঘটনাটি জানান তিনি। চন্দ্রঘোনা থানা তাৎক্ষণিক বাঙালহালিয়া পুলিশ ক্যাম্পকে অবগত করেন। এসময় বাঙালহালিয়া ক্যাম্পের পুলিশ সড়কে অবস্থান নেয়। ছিনতাই করা মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার সময় মোহিম চাকমা (২৮) ও সাইফুল ইসলাম (১৯)কে করে পুলিশ।

মোহিম চাকমা (২৮) রাঙামাটি জেলার বিলাইছড়ির শুকনোছড়ি এলাকার প্রেম চাকমার ছেলে এবং সাইফুল ইসলাম (১৯) খাগড়াছড়ির মৌলবীপাড়া এলাকার নবী হোসেনের ছেলে।

চন্দ্রঘোনা থানার ইকবাল বাহার চৌধুরী (ওসি) জানান, আমরা ঘটনা জানার পরপর মোটরসাইকেলসহ আসামিদের আটক করি এবং আইনগত ব্যবস্থা নিয়ে (শুক্রবার) রাঙামাটি আদালতে প্রেরণ করা হয়।

 

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন