রাঙামাটিতে করোনা সংক্রমণের হার জাতীয় হারের চেয়েও বেশি

fec-image

রাঙামাটিতে করোনা সংক্রমণের হার জাতীয় হারের চেয়েও বেশি বলে দাবি করেছেন, সিভিল সার্জন ডা. বিপাশ খীসা।

তিনি বলেন, রাঙামাটিতে সর্বশেষ ১৭ জুলাই পর্যন্ত করোনা পজিটিভ আছেন ২১৫৪জন। সুস্থ হয়েছেন ১৭১৩জন। মোট মৃত্যু ২০জন।

সিভিল সার্জন জানান, রাঙামাটিতে ১ম ডোজ ভ্যাকসিন গ্রহণ করেছেন ৩৮৩১৮ জন এবং ২য় ডোজ ভ্যাকসিন নিয়েছেন ১৮৮৮১জন।

তিনি আরও জানান, জাতীয় পর্যায়ে ২৯ শতাংশ আক্রান্ত কিন্তু রাঙামাটিতে এ হার ৩৮ শতাংশ। আমরা যথেষ্ট বিপদজনক অবস্থায় আছি। সংক্রমণ যদি এভাবে বাড়তে থাকে তাহলে হাসপাতালে রোগীদের চিকিৎসা দেওয়া সম্ভব হবেনা।

রোববার (১৮ জুলাই) দুপুরে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জেলা পরিষদের মাসিক সভায় তিনি এসব কথা বলেন।

এদিকে মাসিক সভায় সভাপতির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী বলেন, করোনার সরকারি বিধি-নিষেধের কারণে অফিস বন্ধ এবং স্বাস্থ্য ঝুঁকি থাকা সত্ত্বেও কর্মকর্তা-কর্মচারিরা অফিসের জরুরী কার্যাদি সম্পন্ন করার জন্যে সর্বাত্বক সহযোগিতা করেছেন। এজন্যে তিনি সকলকে ধন্যবাদ জানান। তিনি এসময় রাঙামাটি সদর হাসপাতালে কোভিড ইউনিট স্থাপনের কাজ দ্রুত সম্পন্ন করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা দেন।

জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. আশরাফুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য হাজী মুছা মাতব্বর, প্রর্বতক চাকমা, বিপুল ত্রিপুরা, বাদল চন্দ্র দে, প্রিয়নন্দ চাকমা, ঝর্ণা খীসা, দিপ্তীময় তালুকদার, অংসুইছাইন চৌধুরী, আসমা বেগম, সবির কুমার চাকমা, নিউচিং মারমা, আব্দুর রহিম, সদস্য রেমলিয়ানা পাংখোয়া, জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী বিরল বড়ুয়া, হিসাব ও নিরীক্ষা কর্মকর্তা খোরশেদুল আলম চৌধুরী, জনসংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরা এবং প্রশাসনিক কর্মকর্তা মনতোষ চাকমা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − eleven =

আরও পড়ুন