রাঙামাটিতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা নতুন এসপি’র

fec-image

রাঙামাটিতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে সদ্য যোগ দেওয়া নতুন পুলিশ সুপার মীর আবু তৌহিদ। সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত স্থানীয় গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

পুলিশ সুপার আরও বলেন, প্রত্যাক পুলিশ সদস্যদের মধ্যে ইন্টিগ্রেটি ও পেশাদায়িত্ব নিয়ে কাজ করতে হবে। তাহলে আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত বাহিনীটি সুনাম কুঁড়িয়ে নিতে পারবে। আমাদের সমাজের বেশিরভাগ নারী সাইবার বুলিংয়ের শিকার হয়। তাদের কথা চিন্তা করে আমরা একটি বিশেষ সেল গঠন করবো। পাশাপাশি নাগরিক সেবা নিশ্চিত করতে একটি হেল্প ডেস্ক গঠনের কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, জেলায় আইন-শৃঙ্খলা রক্ষা, গুরুত্বপূর্ণ স্থানে যানজট নিরসনসহ সীমা এবং সাধ্যর মধ্যে যতটুকু ঢেলে সাজানো যায় তার সবটুকু দিয়ে আগামীর সুন্দর রাঙামাটি গঠনে কাজ করা হবে।

স্থানীয় সাংবাদিকেদের প্রতি পুলিশের সহায়তা এবং পুলিশের প্রতি গণমাধ্যমকর্মীরা সহায়তার হাত বাড়িয়ে দিবেন বলে মত ব্যক্ত করেন এসপি মীর আবু তৌহিদ।

এসময় অতিরিক্ত পুরিম সুপার (প্রশাসন ও অপরাধ) মারুফ আহম্মেদ, অতিরিক্ত পুলিশ (ডিএসবি) ওয়াহিদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহিদুর রহমান, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল এবং সাধারণ সম্পাদক আনোয়ার আল হকসহ স্থানীয় অন্যান্য গণমাধ্যমকর্মী এবং পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 − two =

আরও পড়ুন