রাজস্থলীতে গুলিতে নিহত যুবক জেএসএস’র সশস্ত্র সক্রিয় কর্মী

fec-image

রাঙামাটির রাজস্থলী উপজেলায়  বুধবার (৯ অক্টোবর) সকালে গুলিতে নিহত অংসুই অং মারমার (২৫) রাজনৈতিক পরিচয় পাওয়া গেছে। তিনি সন্তু গ্রুপের নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির একজন সশস্ত্র কর্মী বলে সত্যতা স্বীকার করেছেন চন্দ্রঘোনা থানার (ভারপ্রাপ্ত কর্মকর্তা) ওসি আশরাফ উদ্দীন।

ওসি জানান, নিহত যুবকের গায়ে জেএসএস সশস্ত্র পোশাক পরিহিত ছিলো। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মঙ্গলবার দিনগত গভীর রাতে উপজেলার বাঙালহালীয়া ইউনিয়নের কাকদাছড়ি  এলাকায় তাদের প্রতিপক্ষ ইউপিডিএফ বর্মা গ্রুফের সাথে গুলিবিনিময়ের ঘটনা ঘটে। বুধবার সকালে স্থানীয়রা মরদেহটি পরে থাকতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে।

এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় কার্তুজ এবং ২ রাউন্ড গুলি ও গুলির খোসা উদ্ধার করা হয়। পুলিশ ঘটনাটি তদন্তের ভিত্তিতে ব্যবস্থা নিবেন বলে ওসি যোগ করেন।

প্রসঙ্গত: বুধবার রাঙামাটির রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের কাকদাছড়ি এলাকায় এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ লাশ দেখতে পায় স্থানীয়রা। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে চন্দ্রঘোনা থানায় নিয়ে আসে। এরপর মরদেহটি ময়না তদন্তের জন্য রাঙামাটি সদর হাসপাতালে প্রেরণ করে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জনসংহতি সমিতি, জেএসএস, পার্বত্য চট্টগ্রাম
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন