রাজস্থলীতে ২৩ বেঙ্গল রেঃ সেনাবাহিনীর উদ্যোগে হেডম্যান ও কার্বারী সম্মেলন

fec-image

রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলায় ২৩ বেঙ্গল রেঃ রাজস্থলী সাব জোন’র উদ্যোগে রাজস্থলী সেনা ক্যাম্পে বুধবার সকাল ১০টায় উপজেলার সকল হেডম্যান, কার্বারী ও গন্যমান্য ব্যক্তি বর্গদের নিয়ে আইন শৃঙ্খলা বিষয়ক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ২৩ বেঙ্গল রেঃ এর অধিনায়ক লে. কর্নেল তৌহিদ উজ্জামান (বিএসপি, পিএসসি) বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ অধিনায়ক মেজর রফিকুল ইসলাম (পিএসসি), রাজস্থলী উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মফজল আহম্মদ খান, ওসি তদন্ত সৈয়দ ওমর ফারুখসহ সেনাবাহিনীর উপরস্ত কর্মকর্তা ও স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ।

এসময় প্রধান অতিথি বলেন, সেনাবাহিনী আপনাদেরই বন্ধু, এলাকায় কোন প্রকার সন্ত্রাসী কার্যকলাপে প্রশ্রয় দেয়া যাবে না। সম্প্রতি ঘটনা সম্পর্কে বলেন, গত ১৮ আগস্ট অনাকঙ্খিত ঘটনায় আমাদের এক সৈনিককে পাহাড়ি সন্ত্রাসীরা নির্মমভাবে হত্যা করেছে।

এলাকায় যদি কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটে তাহলে সাথে সাথে সেনাবাহিনী ও পুলিশকে অবগত করার জন্য আহ্বান জানান তিনি। সাধারণ মানুষের জন্য বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা সহযোগিতা করে আসছে বলেও তিনি অভিমত ব্যক্ত করেন।

তিনি আরও বলেন, চাঁদাবাজদের প্রতিহত করতে হবে। যদি কোন চাঁদাবাজ চাঁদা সংগ্রহ করতে আসে সাথে সাথে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীদের অবগত করার জন্য আহ্বান জানান। সন্ত্রাস, চাঁদাবাজ ও অস্ত্রধারীদের প্রশ্রয় দেয়া যাবে না।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − nine =

আরও পড়ুন