রামগড়ে কম্পিউটার প্রশিক্ষণার্থীদের ওরিয়েন্টেশন ও সনদ বিতরণ

fec-image

খাগড়াছড়ির রামগড় শহর সমাজসেবা কার্যালয়ের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের ওরিয়েন্টেশন সভা, সনদপত্র বিতরণ ও অনুদান প্রদান করা হয়েছে। কম্পিউটার অফিস এপ্লিকেশন এবং গ্রাফিক্স ডিজাইন এন্ড মাল্টিমিডিয়া প্রোগ্রামিং কোর্সের ১৯তম ব্যাচের প্রশিক্ষণার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম এবং ১৬তম ব্যাচের প্রশিক্ষণার্থীদের আনুষ্ঠানিকভাবে সনদপত্র দেওয়া হয়।

রবিবার (২৯ জানুয়ারি) বিকালে প্রশিক্ষণ কেন্দ্রের কম্পিউটার প্রশিক্ষণ ল্যাবে এ ওরিয়েন্টেশন সভা ও সনদ বিতরণ করা হয়।

রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতা আফরিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের হাতে এ সনদ তুলে দেন।

শহর সমাজসেবা কর্মকর্তা মুহাম্মদ আনোয়ার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মানস চন্দ্র দাস, সহকারী প্রোগ্রামার রেহান উদ্দিন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. রাশেদ চৌধুরী, সমাজসেবা কর্মকর্তা আজিজুর রহমান আনজুম, আনসার ভিডিপি কর্মকর্তা (ভা.) আবুল কালাম, ফায়ার স্টেশনের ওয়্যার হাউজ ইন্সপেক্টর ইফতেখার উদ্দিন প্রমুখ।

এছাড়াও আলাদা একটি অনুষ্ঠানে ইউএনও মমতা আফরিন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের একটি প্রকল্পের আওতায় এককালীন অনুদান বিতরণ করেন। সংশ্লিষ্ট কর্মকর্তা জানান, ৬টি জটিল ও দুরারোগ্য রোগের জন্য এককালীন অনুদান কর্মসূচি থেকে রামগড় পৌরসভার ক্যান্সার, কিডনি, স্ট্রোকে প্যারালাইজড আক্রান্ত প্রতিজনকে ৫০ হাজার টাকা করে ৫ জন রোগীকে ২ লাখ ৫০ হাজার টাকার চেক দেওয়া হয়। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন দপ্তরের দায়িত্বশীল কর্মকর্তা, সাংবাদিক, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ উপকারভোগীগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কম্পিউটার, প্রশিক্ষণ, রামগড়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন