রামগড়ে কর্মহীন, দুস্থদের মাঝে “ঈদ উপহার” বিতরণ

fec-image

রামগড়ে করোনা মহামারীকালে ২য় দফা লকডাউনে রোটারি ক্লাব অব চিটাগাং সেন্ট্রাল ও হাজী মকবুল আহমদ এন্ড হাজী নূর মোহাম্মদ স্মৃতি সংসদ যৌথ আয়োজনে কর্মহীন দুস্থদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী “ঈদ উপহার” বিতরণ করা হয়েছে।

দক্ষিন সদু কারবারি পাড়া বলিটিলা নূরানি তালিম মাদ্রাসা প্রাঙ্গণে বুধবার (১২ মে) স্থানীয় দুস্থদের মাঝে এ ঈদ উপহার বিতরণ করা হয়।

রোটারি ক্লাব চট্টগ্রাম সেন্ট্রালের প্রেসিডেন্ট রোটারিয়ান আলহাজ্ব মো. আবদুর রাজ্জাক অনু্ষ্ঠানে সভাপতিত্ব করেন। প্রধান অতিথি ছিলেন সাংবাদিক মো. নিজাম উদ্দিন লাভলু। বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক শিক্ষক মো. বাহার উদ্দিন।

সাংবাদিক নিজাম উদ্দিন লাভলু প্রধান অতিথির বক্তব্যে শিক্ষিত জাতি গঠনে মায়ের ভুমিকা এবং বাল্য বিবাহের কুফল সম্পর্কে বিস্তারিত বলেন।

সভাপতির বক্তব্যে রোটারিয়ান আলহাজ্ব মো, আব্দুর রাজ্জাক বলেন রোটারি ক্লাব সবসময় মানবতার পাশে থাকে এবং সামাজিক, স্বাস্থ্য, পরিবেশ নিয়ে কাজ করে। তিনি মা বোনদের করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক পরতে ও ঘন ঘন হাতধোয়া এবং হাত ধোয়ার নিয়ম কানুন সম্পর্কে অবহিত করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সংগঠনের উপদেষ্টা মো. আবু জাফর, সংগঠনের সভাপতি মো. ইউনুস পাটোয়ারি,, সাধারণ সম্পাদক ফয়সাল কবির,, অর্থ সম্পাদক নাজমুল, সাংগঠনিক সম্পাদক ইমত তুহিন, সদস্য সাগর, মাহমুদ, সাকিল, সাকিব, ইফাজ, সবুজ, ইব্রাহিম প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে স্থানীয় অসহায় দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে চাল, ডাল, পেঁয়াজ, তেল, চিনি, সেমাই, গুড়া দুধ, বাদাম, কিসমিস ইত্যাদি বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − fifteen =

আরও পড়ুন