রামগড়ে স্কুল থেকে ফেরার পথে সিএনজির ধাক্কায় এসএসসি পরীক্ষার্থী গুরুতর আহত

fec-image

রামগড়ে স্কুল ছুটির পর বাড়ি ফেরার পথে দ্রুতগামী সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় গুরুতর আহত হয়েছে ক্রাচিং মারমা(১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী। আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে ।

বৃহস্পতিবার (২ মার্চ) রামগড় পৌরসভার ফেনীরকুল এলাকায় রামগড়-বারৈয়ারহাট সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় ঐ অটোরিকশার চালক অর্জুন চন্দ্র নাথও আহত হয়েছে। তাকেও চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। ক্রাচিং মারমা ফেনীরকুল এলাকার কেরই মারমার মেয়ে এবং রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ের ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থী।

জানা যায়, বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে ফেনীরকুল এলাকায় নিউ রামগড় প্রাইমারি স্কুলের সন্মুখে টমটম থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী একটি সিএনজি চালিত অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে তার মাথা ফেটে যায় এবং পায়ের রগ ছিঁড়ে যায়। স্থানীয় লোকজন সংঘাহীন অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য তাকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

স্বজনরা জানায়, ক্রাচিং স্কুল ছুটির পর বাসায় ফেরার পথে দুর্ঘটনার শিকার হয়। রাত পৌনে ৯টায় চমেক হাসপাতাল থেকে মোবাইল ফোনে তার আত্মীয় বাবু মারমা জানান, ওই সময় অপারেশন থিয়েটারে ক্রাচিং মারমার অস্ত্রপচার চলছিল।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: এসএসসি, পরীক্ষার্থী, রামগড়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন