রামগড়ে ৪৩ বিজিবির ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

fec-image

নানা কর্মসূচির মধ্য দিযে বৃহষ্পতিবার (১ আগষ্ট) উদযাপন করা হযেছে  রামগড়স্থ বিজিবির ৪৩ ব্যাটালিয়নের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী। বৃহষ্পতিবার  ফজর নামাজ শেষে ব্যাটালিয়ন সদর মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল  এব্ং তাবারুক বিতরণের  মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির সুচনা করা হয।

এতে  ব্যাটালিযনের অধিনায়ক লে.কর্ণেল মো: তারিকুল হাকিম, উপ অধিনায়ক মেজর হুমায়ুন কবিরসহ বিজিবির বিভিন্ন স্তরের কর্মকর্তা ও সৈনিক উপস্থিত ছিলেন। সকাল ৮ টায  কোয়টার গার্ডে পতাকা উত্তোলন ও অধিনায়ককে  গার্ড সালামি প্রদান করা হয়। পরে সকাল সাড়ে  ৮ টায়  বিশেষ দরবার অনুষ্ঠিত হয়।

দুপুরে  ব্যাটালিযন সদরে আয়োজন করা হয় প্রীতিভোজের। এতে প্রধান অথিতি হিসাবে উপস্হিত ছিলেন গুইমারা বিজিবি হাসপাতালের পরিচালক লেঃ কর্নেল মোঃ এমদাদুল হক এমসিপিএস, এডিসি।  অন্যান্যের মধ্যে  চট্টগ্রাম আর্টিলারি সেন্টার এন্ড স্কুলের  সিনিয়র রেকর্ড অফিসার লেঃ কর্নেল মোহাম্মদ নুরুজ্জামান, জি,  ৪৩ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল  মোঃ তারিকুল হাকিম পিএসসি,  ২৩ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মাহমুদুল হক, ৪০ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ সাইফুল্লাহ মিরাজুল আলম, সিন্ধুকছড়ি জোন কমান্ডার  লে. কর্নেল রুবায়েত মাহমুদ হাসিব, পিএসসিজি, গুইমারা রিজিয়নের  ডি কিউ মেজর মোঃ রকিবুল ইসলাম, পিএসসি, রামগড় সার্কেলের অতিরক্ত পুলিশ সুপার সৈয়দ মো: ফরহাদ,  রামগড় পৌরসভার মেয়র মো: শাহ জাহান কাজি রিপন, ফটিকছড়ির বাগানবাজার ও দাঁতমারা ইউনিযন পরিষদের চেয়ারম্যান যথাক্রমে মো: রুস্তম আলী ও মো: জানে আলমসহ বিভিন্ন সামরিক বেসামরিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিকরা  উপস্হিত ছিলেন।

প্রীতিভোজ অনুষ্ঠানের শুরুতে ৪৩ বিজিবি ব্যাটালিয়নের বিভিন্ন কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন উপ অধিনায়ক মেজর হুমায়ুন কবির। অনুষ্ঠানে  আগত অতিথিরা  ৪৩ বিজিবির অধিনায়কের হাতে পুষ্প মাল্য ও বিভিন্ন উপহার দিযে প্রতিষ্ঠাবার্ষিকীর অভিনন্দন জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বিজিবি, রামগড়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven − 5 =

আরও পড়ুন