রামগড় উপজেলা ও পৌর বিএনপির কাউন্সিল সম্পন্ন

fec-image

খাগড়াছড়ির রামগড় উপজেলা ও পৌর বিএনপির কাউন্সিল অধিবেশনর মাধ্যমে নতুন নেতৃত্ব নির্বাচন করা হয়েছে। খাগড়াছড়ি জেলা বিএনপি কার্যালয়ে রামগড় উপজেলা ও পৌর বিএনপির এ কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির কর্মসংস্থান বিষয়ক সহ-সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি বাবু প্রবীণ চন্দ্র চাকমা, কংচাইরী মাস্টার সহ-সভাপতি জেলা বিএনপি, ক্ষেত্র মোহন রোয়াজা, সহ-সভাপতি জেলা বিএনপি প্রমুখ।

কাউন্সিল অধিবেশনে সভাপতিত্ব করেন রামগড় উপজেলা বিএনপির সভাপতি হাফেজ আহাম্মদ ভূঁইয়া। প্রধান অতিথির বক্তব্যে ওয়াদুদ ভূইয়া সরকারের গুম, খুন, দুর্নীতিসহ সকল অবৈধ কর্মকাণ্ডের সমালোচনা করেন এবং পাশাপাশি তিনি আগামী দিনের আন্দোলনের জন্য সকল নেতাকর্মীকে দেশ ও জনগণের স্বার্থে ঐক্যবদ্ধভাবে প্রস্তুত থাকার আহ্বান জানান।

কাউন্সিলে হাফেজ আহাম্মদ ভূঁইয়াকে রামগড় উপজেলা বিএনপির সভাপতি, নুর হোসেন নুরুকে সাধারণ সম্পাদক ও শেফায়েত উল্যাহ-কে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট উপজেলা বিএনপি এবং মো. জসীম উদ্দিনকে সভাপতি, মো. আলা উদ্দিন-কে সাধারণ সম্পাদক ও সাফায়েত মোর্শেদ ভূঁইয়া (মিঠু)-কে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট রামগড় পৌর বিএনপি কমিটি ঘোষণা করা হয়।

রামগড় উপজেলা ও পৌর বিএনপি কাউন্সিল ২০২২ এর নির্বাচন কমিশনার ও জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্টু আনুষ্ঠানিকভাবে উপজেলা ও পৌর বিএনপির নবগঠিত কমিটির নেতৃবৃন্দের নাম ঘোষণা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন