রামুতে ট্রাক চাপায় কলেজ শিক্ষকসহ নিহত-২, আহত ১

fec-image

রামুতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষক`সহ ২ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো এক স্কুল শিক্ষক।

বুধবার (২৯ জুলাই) ভোর ৬ টায় একটি মাছ বোঝাই মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দিলে দুর্ঘটনা ঘটে।

সড়ক দূর্ঘটনায় শিক্ষাঙ্গনের ৩ আলোকিত ব্যক্তির হতাহতের ঘটনায় রামু এলাকায় শোকাবহ পরিবেশ বিরাজ করছে।

নিহতরা হলেন-জোয়ারিয়ানাল ঘোনারপাড়া এলাকার মৃত চাঁদ মিয়া সওদাগরের ছেলে কক্সবাজার সরকারি কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক শফিউল আলম (৫৫) ও একই ইউনিয়নের সিকদার পাড়ার মৃত নূর আহামদ সিকদারের ছেলে জোয়ারিয়ানালা বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মাহাবুব মোর্শেদ আমিন (৫৬)।

এ দূর্ঘটনায় জোয়ারিয়ানালা এইচএম সাঁচী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বোরহান উদ্দিন (৫৫) গুরুতর আহত হয়েছেন। তাকে মুমূর্ষু অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হতাহত ৩ জনই ফজরের নামাজ আদায় করে প্রতিদিনের মতো সড়কের পাশ দিয়ে হাটছিলেন বলে জানা গেছে।

জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমেদ প্রিন্স ২ জনের মৃত্যুর বিষযটি নিশ্চিত করেছেন। তিনি জানান, দূর্ঘটনার পরই গাড়িটি ঘটনাস্থলে রেখে সটকে পড়েন চালক।

রামু থানার উপপরিদর্শক মো. কামাল খবর পেয়ে দূর্ঘটনারস্থলে যান। তিনি জানান-এতে ঘটনাস্থলে এবং হাসপাতালে নেয়ার পর ২ জনের মৃত্যু হয়েছে। আহত ১ জনকে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হবে।

জানা গেছে, দূর্ঘটনায় প্রাণ হারানো কক্সবাজার সরকারি কলেজের অধ্যাপক শফিউল আলম কক্সবাজার কেজি স্কুলের সিনিয়র শিক্ষক লুৎফুন্নাহারের স্বামী এবং সাংবাদিক এডভোকেট আয়াছুর রহমানের ভগ্নিপতি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন