রামুতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৫

fec-image

কক্সবাজারের রামুতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত এবং ১৫ জন আহত হয়েছেন। এরমধ্যে মিনিবাস ও ব্যাটারিচালিত অটোরিকশার (টমটম) সংঘর্ষে দুই যুবক নিহত এবং তিনজন আহত হয়েছেন। বুধবার (২৫ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে রামুর চাকমারকুল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ডেইঙ্গাপাড়া এলাকায় চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের মালাপাড়া এলাকার মৃত শফিকুর রহমানের ছেলে কামাল হোসেন (২৪) এবং একই এলাকার আব্দুল আজিজের ছেলে রমজান আলী (২৫)। তবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

চাকমারকুল ইউনিয়ন পরিষদের সদস্য ছৈয়দ নুর জানান- কক্সবাজারমুখি চকরিয়া সার্ভিস নামক মিনিবাসের সাথে বিপরীত দিক থেকে আসা টমটমের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে প্রাণ হারান কামাল হোসেন ও রমজান আলী। আহত আরও তিনজনকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। এরা হলেন-রামুর জোয়ারিয়ানালা মালাপাড়া এলাকার দলিলুর রহমানের ছেলে আমান উল্লাহ ও মো. আলমের ছেলে হাবিবুর রহমান।

একইদিন বিকাল ৫টায় রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের পূর্ব মুরাপাড়া এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে হানিফ পরিবহণের যাত্রীবাহী বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে আংশিক খাদে পড়ে যায়। এতে বাসটির অন্তত ১২ জন যাত্রী আহত হন। আহতদের রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে হয়।

রামু তুলাবাগান ক্রসিং হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ মোহসিন রামুতে পৃথক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন চাকমাকুলে টমটম গাড়ির ২ জন যাত্রীর মৃত্যু হয়েছে। দুটি দুর্ঘটনায় আহত অন্যান্যদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হবে।

এদিকে জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল সামশুদ্দিন আহমেদ প্রিন্স জানান- চাকমারকুলে সংগঠিক সড়ক দুর্ঘটনায় এ ইউনিয়নের মালাপাড়া গ্রামের ২ জনের মৃত্যু ও আরো কয়েকজন গুরতর আহত হওয়ার খবরে এলাকায় শোকাবহ পরিবেশ করছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × four =

আরও পড়ুন