রামুতে ২ সপ্তাহ ধরে নিখোঁজ দোকান কর্মচারি মংমং মার্মা

fec-image

রামুতে মংমং মার্মা নামের এক দোকান কর্মচারি ২ সপ্তাহ ধরে নিখোঁজ রয়েছে। সে রামু উপজেলা পরিষদ গেইট সংলগ্ন প্রণব ইলেকট্রিক এ কর্মরত ছিলো।

নিখোঁজ মংমং মার্মা (১৪) পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ডের জুমখোলা এলাকার অং ছাগ্য মার্মার ছেলে। এ ঘটনায় শনিবার (১৯ ডিসেম্বর) রামু থানায় নিখোঁজ ডায়েরী করেছেন ছেলেটির পিতা।

থানায় দায়েরকৃত ডায়েরীতে উল্লেখ করা হয়েছে-মংমং মার্মা রামুর উপজেলা পরিষদ গেইটস্থ টিপু বড়ুয়ার মালিকানাধিন প্রণব ইলেকট্রিক এর কর্মচারি ছিলো। গত ৬ ডিসেম্বর ভোরে সে দোকান মালিক টিপু বড়ুয়ার বাড়ি থেকে কাউকে কিছু না বলে বের হয়ে যায়। এরপর থেকে তার সন্ধান মিলছে না। দোকান মালিক ও স্বজনরা এ নিয়ে বিভিন্নস্থানে খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নি।

ডায়েরীতে আরও উল্লেখ করা হয়েছে-নিখোঁজ মংমং মার্মার বয়স ১৪ বছর, গায়ের রং শ্যামলা, মুখমন্ডল গোলাকার, উচ্চতা ৪ ফুট, পরনে ছিলো নীল রংয়ের ফুলহাতা গেঞ্জি ও চেকের লুঙ্গী। সে লেখাপড়া জানতো না এবং চট্টগ্রামের আঞ্চলিক ও মার্মা ভাষায় কথা বলে।

কোন সহৃদয় ব্যক্তি নিখোঁজ শিশু মংমং মার্মার সন্ধান পেলে মুঠোফোনে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে। মোবাইল নং ০১৮৮৩-৮২৯৪৬১।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 5 =

আরও পড়ুন