রামুর জোয়ারিয়ানালায় ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কার্যক্রম উদ্বোধন

fec-image

রামু উপজেলার জোয়ারিয়ানালা মাদ্রাসা গেইটস্থ গণি মাকের্টে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কার্যক্রম ভার্চুয়াল উদ্বোধন হয়েছে। সোমবার (২৯ জুন) থেকে মাহবুব এ ইলাহী ট্রেডার্সের এজেন্টের মাধ্যমে ইসলামী ব্যাংকিং সেবার সুফল জনগনের দরগোড়ায় পৌঁছে গেলো। এতে প্রবাসীদের একাউন্টের মাধ্যমে রেমিট্যান্সের জন্য ৩% নগদ বোনাস সুবিধার জন্য অনেক অর্থ ও সময়ের সাশ্রয় হবে।

সোমবার দুপুর ১২টায় জোয়ারিয়ানালা মাদ্রাসার সিনিয়র শিক্ষক প্রখ্যাত ওয়ায়েজ ও বুজর্গ মাওলানা হাফেজ আব্দুল হকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. রামু শাখার প্রধান ও এফ,এ ভিপি মোহাম্মদ শফিউল্লাহ।

বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও শিক্ষাবিদ অধ্যাপক সফিউল আলম, কক্সবাজার জেলা পরিষদ সদস্য নুরুল হক কোম্পানী। এতে এজেন্ট বিষয়ে ধারনা মূলক বক্তব্য দেন সিনিয়র অফিসার আবদুল মান্নান। স্বাগত বক্তব্য দেন এজেন্টের স্বত্ত্বাধিকারী অধ্যাপক মুহাম্মদ মুজিবুর রহমান চৌধুরী। সঞ্চালনায় ছিলেন প্রিন্সিপাল অফিসার আবদুস শাকুর।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জোয়ারিয়ানালা মাদ্রাসার প্রবীন মুহাদ্দিস মাওলানা আবদুল্লাহ, মাওলানা হাফেজ কামাল আহমদ, “গণি মাকেটের্র স্বত্তাধিকারী হাজী আবদুল গণি, ইসলামী ব্যাংকের ম্যানেজার অপারেশন ও প্রিন্সিপাল অফিসার মোহাম্মদ হোসেন প্রমুখ।

প্রধান অতিথি এফএ ভিপি ও শাখা প্রধান মোহাম্মদ শফি উল্লাহ বলেন, এলাকার গ্রহণযোগ্য ব্যক্তিকে ইসলামী ব্যাংক এজেন্ট হিসেবে নিয়োগ পাওয়ায় ইনশাল্লাহ এর সুফল পেতে থাকবেন। মাওলানা আবদুল হক বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থা ক্রমান্বয়ে একদিন পুর্নাঙ্গ  ইসলামী ব্যাংকিং ব্যবস্থায় রূপ নেবে। তিনি এলাকার একটি ঐতিহ্যবাহী পরিবারের উচ্চ শিক্ষিত ব্যক্তিকে এজেন্ট দেয়ায় ইসলামী ব্যাংক লি. কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। তিনি মাহবুব এ ইলাহী টেডার্সের স্বত্ত্বাধিকারীর বাবা মরহুম গোলাম কাদের চৌধুরী ও বড় ভাই মরহুম চেয়ারম্যান মাহবুবর রহমান চেয়ারম্যানের অবদানের কথা কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন। পরে উপস্থিত সবাইকে নিয়ে প্রধান অতিথি ফিতা কেটে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কার্যক্রম ভার্চুয়াল শুভ উদ্বোধন করেন। মোনাজাতের মাধ্যমে মজলিশ শেষ হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − twelve =

আরও পড়ুন