রামু মাসুমিয়া ইসলামিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

fec-image

রামু হাসপাতাল গেইট মা’সুমিয়া ইসলামিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা হেফজখানা ও এতিমখানায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে মাদ্রাসা মিলনায়তনে ইউসা বাংলাদেশ এর সহযোগিতায় আয়োজিত এ ক্যাম্পে মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচিতে উপস্থিত ছিলেন মাদ্রাসার সুপার মাওলানা এসএম আবরারুল হক, রামু প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক সোয়েব সাঈদ, কক্সবাজার ব্লাড ব্যাংকের সহকারী এডমিন জিয়াউর রহমান রানা, ইউসা’র প্রতিষ্ঠাতা দপ্তর সম্পাদক তৌফিকুল ইসলাম চৌধুরী, রামু ব্লাড ডোনারস সোসাইটির সহ-কার্যকারী সদস্য সহিদুল ইসলাম ।

এছাড়াও ইউসা সদস্য মো. দিদারুল আলম, সদস্য মো. আতিকুর রহমান, মো. সাদেকুর রহমান, সমাজকর্মী নাসের ফয়সাল রাসেলসহ মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ইউসা’র প্রতিষ্ঠাতা দপ্তর সম্পাদক তৌফিকুল ইসলাম চৌধুরী জানান, দিনব্যাপী রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পে মাদ্রাসার ২ শতাধিক শিক্ষার্থী এবং অভিভাবকদের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। এ ধরনের মহৎ উদ্যোগ বাস্তবায়ন করায় মাদ্রাসা কর্তৃপক্ষ ইউসা বাংলাদেশ এবং সমাজকর্মী মোহাম্মদ হোসেনের প্রতি কৃতজ্ঞতা জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মাসুমিয়া ইসলামিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা, রক্তের গ্রুপ, রামু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন