শেখ হাসিনার সরকারের পতন ঘটিয়ে খালেদা জিয়ার সরকার প্রতিষ্ঠিত হবে: ওয়াদুদ ভূইয়া

fec-image

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া বলেছেন, সারা দেশের তৃণমুলের সম্মেলনের মাধ্যমে বিএনপিকে শক্তিশালী করে দুর্বার আন্দোলনে অবৈধ শেখ হাসিনার সরকারের পতন ঘটিয়ে বেগম খালেদা জিয়ার সরকার প্রতিষ্ঠিত করা হবে।

শুক্রবার খাগড়াছড়ির দীঘনালা উপজেলা বিএনপির কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ওয়াদুদ ভূইয়া আরও বলেন, শেখ হাসিনা প্রশাসন যন্ত্রকে ব্যবহার করে রাতের আধারে ভোট ডাকাতির মাধ্যমে ক্ষমতা দখল করে গণতন্ত্রকে হত্যা করেছে। গণতন্ত্রের নেত্রী আজ কারাগারে বন্দি। মানুষের বাক স্বাধীনতা নেই। তিনি দলের মধ্যে হতাশাগ্রস্ত নেতাকর্মীরা অবসর গ্রহণের মাধ্যমে নতুন নেতৃত্বের জন্য পথ সুগম করে দেওয়ার জন্য দলের ত্যাগী নেতাদের নিয়ে সারা দেশে বিএনপিকে সাজানো হচ্ছে।

দীঘিনালা উপজেলা বিএনপির সভাপতি মোসলেম উদ্দিনের এর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, সাধারণ সম্পাদক এমএন আফসার, যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম ভূইয়া ফরহাদ।

পরে খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্টু মোসলেম উদ্দিনকে সভাপতি ও শফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট দীঘনালা উপজেলা বিএনপির কমিটি ঘোষণা করা হয়।

এ সময় উপস্থিতি ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজা, কংচাইরী মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, খনি রঞ্জন ত্রিপুরা, যুবদল সভাপতি মাহাবুব আলম সবুজ, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা কুহেলী দেওয়ান ও জেলা ছাত্রদল সভাপতি শাহেদুল হোসেন সুমনসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ওয়াদুদ ভূঁইয়া, খালেদা জিয়ার সরকার প্রতিষ্ঠিত হবে, শেখ হাসিনার সরকারের পতন \
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন