গর্জনিয়ায় আইনশৃঙ্খলা রক্ষায় সকলের সহযোগীতা চাইলেন আইসি ফরহাদ আলী

fec-image

রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের বৃহত্তর গর্জনিয়া বাজারে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে গর্জনিয়া ফাঁড়ি পুলিশ ও কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের যৌথ উদ্যোগে ব্যবসায়ীদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) সন্ধ্যা ৭ টায় গর্জনিয়া বাজার চত্বরে ইউপি চেয়ারম্যান আবু মোঃ ইসমাঈল নোমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এ সভায় প্রধান অতিথি গর্জনিয়া পুলিশ ফাঁড়ির নবাগত ইনচার্জ ইন্সপেক্টর মোঃ ফরহাদ আলী বলেন, গর্জনিয়ায় আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আগে নিজেদের সচেতন হতে হবে। পুলিশ আপনাদের সেবায় নিয়োজিত আছেন। এছাড়াও এলাকায় মাদক কারবারি, মাদকাসক্ত ব্যক্তি, চুরি, ডাকাতি সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে তিনি এলাকাবাসীর সহযোগিতা কামনা করেন। এসময় তিনি বাজারের যানজট, পাহারাদার নিয়োগসহ যে কোন সমস্যা নিরসনের জন্য সহযোগিতার আশ্বাস দেন।

সভাপতির বক্তব্যে চেয়ারম্যান আবু মোঃ ইসমাঈল নোমান বলেন, গর্জনিয়া বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতিকে ঢেলে সাজানো এবং পাহারাদার নিয়োগ, অগ্নিকান্ড প্রতিরোধ ব্যবস্থাসহ, বাজার সিসিটিভি আওতায় আনতে তিনি আর্থিকভাবে সর্বোচ্চ সহায়তা প্রদানের আশ্বাস দেন। এছাড়াও তিনি ব্যবসায়ীদের সুখ দুঃখে সবসময় পাশে আছে এবং থাকার কথা বলেন।

সভায় বিশেষ অতিথি ছিলেন কচ্ছপিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাকের আহাম্মদ, বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মোঃ ইউনুছ সিকদার, সহ-সভাপতি বদিউল আলম সিকদার, গর্জনিয়া পুলিশ ফাঁড়ির এস আই রুহুল আমিন, এস আই রবিউল আলম, এ,এস আই সিরাজুল ইসলাম, ব্যবসায়ী আবদুর রহিম, মওলানা আবু আবদুল্লাহ মোঃ জহির উদ্দিন বদরু, মওলানা আলী আকবর, এম ইউপি নুরুল আবছার, যুবলীগের আহ্বায়ক নজরুল ইসলাম যুবলীগ নেতা লোকমান হাকিম, মওলানা মোঃ ইউসুফ, ব্যবসায়ী মোঃ সিরাজ, জাহাঙ্গীর আলম, গিয়াস উদ্দিনসহ অনেকে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × two =

আরও পড়ুন