কাপ্তাই উচ্চ বিদ্যালয় পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল

সকল সুন্দর কে হ্যাঁ এবং অসুন্দরকে না বলা শিখতে হবে: লে. কর্নেল মোঃ তৌহিদ উজ্জামান

fec-image

ভালো ফলাফল করতে হলে একজন ছাত্রকে নিতি নৈতিকতা থাকতে হবে। নৈতিকতা থাকলে সর্বত্র স্থানে প্রতিষ্ঠতা হওয়া যাবে।মূল কথা হল সকল সুন্দরকে হ্যাঁ বলতে হবে এবং অসুন্দরকে না বলতে শিখতে হবে। তাহলে একজন ছাত্র জীবনে প্রতিষ্ঠা লাভ করতে পারবে।

সোমবার (২৭ জানুয়ারি) কাপ্তাই উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপরোক্ত বক্তব্য রাখেন, কাপ্তাই ২৩ জোনের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ তৌহিদ উজ্জামান পিএসপি,পিএসসি।

সিনিয়র শিক্ষক মোঃ হারুন উর রশিদের সঞ্চালনায় কাপ্তাই উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোজাম্মেল হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ সুইডেন্ট পলিটেকনিক ইনস্টিটিউট অধ্যক্ষ আব্দুল মতিন হাওলাদার, বিদ্যালয় পরিচালনা কমিটির শিক্ষানুরাগী কাজী মাকসুদুর রহমান বাবুল।

এসময় আরো উপস্থিত ছিলেন, ২৩বেঙ্গল ক্যাপ্টেন এনামুল হক, কাপ্তাই প্রেসক্লাবের সভাপতি মোঃ কবির হোসেন, পুলিশ পরিদর্শন আতিকুল হক চৌধুরীসহ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সকল সদস্য ও শিক্ষকগন।

এবার এসএসসি পরীক্ষায় কাপ্তাই উচ্চ বিদ্যালয় হতে ১৩৬জন পরিক্ষার্থী অংশগ্রহণ করবে। পরে দোয়াা ও মুনাজাত পরিচানা করেন মাওলানা শহীদ উল্লাহ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: এসএসসি, ছাত্র, লে. কর্নেল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 4 =

আরও পড়ুন