সরকার গণতন্ত্রে বিশ্বাসী নয়: মাম্যাচিং

fec-image

বান্দরবান জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য মাম্যাচিং মারমা বলেছেন, তারা গণতন্ত্রে বিশ্বাসী নয় এ জন্য দিনের ভোট রাতে করে অবৈধভাবে ক্ষমতায় টিকে আছে।

সোমবার (১০ জানুয়ারি) সকাল ১১টায় বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন ও বান্দরবান জেলা বিএনপির মহা সমাবেশ উপলক্ষে প্রস্তুতি সভায় তিনি একথা বলেন।

তিনি বলেন, ছাত্রদল হচ্ছে বিএনপির আদর্শের একটি প্রগতিশীল রাজনৈতিক সংগঠন আর আওয়ামী লীগের সোনার ছেলে ছাত্রলীগ দেশে আবরারের মত মেধাবী ছাত্রদের হত্যা করে। তারা খুন, টেন্ডারবাজি ও ধর্ষণ লীগে পরিনত হয়েছে। বর্তমান সরকার ১০টাকায় চাল দেওয়ার কথা বলে ৫০-৭০ টাকায় চাল খাওয়াচ্ছে পাশাপাশি সারা দেশে দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে মানুষ দিশেহারা।

এসময় তিনি বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে সুচিকিৎসার ব্যবস্থা করতে সরকারের প্রতি আহ্বান জানান।

সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তুষার, জেলা বিএনপি নেতা আবিদুর রহমান।

প্রধান বক্তা ছিলেন জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মুর্শেদ বিন ওমর, বক্তব্য রাখেন সহ-সভাপতি মেহেদী হাছান, যুগ্ম সম্পাদক শহিদ উদ্দিন, জেলা মহিলা দলের সভাপতি নিরুতাজ বেগম, সাধারণ সম্পাদিকা এডভোকেট উম্যাচিং মার্মা, আলীকদম উপজেলার মহিলা ভাইস-চেয়ারম্যান শিরিন আক্তার, নাইক্ষ্যংছড়ি উপজেলা বিএনপির সভাপতি আরিফ উল্লাহ ছোট্টো, সাধারণ সম্পাদক আব্দুল আলিম বাহাদুর, বিএনপি নেতা ডাঃ ফরিদ আহমদ, মো. ইউনুছ,জহির উদ্দিন, উপজেলা যুবদলের সভাপতি আবু সুফিয়ান চৌধুরী, সাধারণ সম্পাদক আবু কাওছার, ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান উপজেলা ছাত্রদল নেতা মিনহাজ, মহিলা নেত্রী রাশেদা বেগম।

এছাড়াও উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। এর আগে নেতা কর্মীরা জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে অনুষ্ঠানের শুভ সূচনা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + 16 =

আরও পড়ুন