সোনাইছড়ি-রামু সড়কে দুর্ঘটনায় নিহত ১, আহত-৪

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়িতে সড়ক দুর্ঘটনায় এক পরিবহণ শ্রমিক নিহত হয়েছে। একই ঘটনায় আহত হয়েছে আরো ৩জন।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে সোনাইছড়ি-রামু সড়কের ভগবানটিলার নিচে এই দূর্ঘটনা ঘটে। নিহতের নাম শাহা আলম (১৭)। তিনি রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের লট উখিয়ারঘোনা গ্রামের ছিদ্দিক আহমদের ছেলে। আহতরা হলো- রাজারকুল এলাকার সাদ্দাম (২০), বদিউল আলম (৩৫) ও আবুল কাশেম (২৫)।

সোনাইছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যানিং মার্মা জানান- বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে একটি বালি ভর্তি মিনি ট্রাক (ডাম্পার) সোনাইছড়িতে যাওয়ার পথে ভগবান টিলার নিচে গিয়ে দুর্ঘটনায় কবলিত হয়। এ সময় গাড়ির হেলপার শাহ আলমসহ অন্যান্যরা আঘাতপ্রাপ্ত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে নিকটবর্তী রামু হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে শাহ আলমকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। এছাড়া আহতদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

সোনাইছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ খায়রুল ওয়ারা রবিন জানান- দুর্ঘটনার পর পর ঘটনাস্থল পরিদর্শন এবং হতাহতরে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয় বলে নিশ্চিত করেন তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + 18 =

আরও পড়ুন