স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালন ও কাপ্তাইয়ে বীর শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন

fec-image

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস শুক্রবার (২৬ মার্চ) ৫০ বছরে পদার্পণ করলো। স্বাধীনতার এই সুবর্ণ জয়ন্তীতে কাপ্তাই উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠন, পুলিশ বাহিনী, মুক্তিযোদ্ধা সংসদসহ নানা সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ হতে দিবসটি উপলক্ষে নানা কর্মসূচি পালন করা হয়েছে।

সকাল ৭টায় ৫০ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটি শুভ সূচনা করা হয়। এরপর কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান এর নেতৃত্বে উপজেলা পরিষদ এবং উপজেলা প্রশাসনের পক্ষ হতে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এছাড়া কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রওশন আরা রব, কাপ্তাই থানার ওসি মো. নাসির উদ্দীন, চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরীর নেতৃত্বে পুলিশ বাহিনীর সদস্যরা পুষ্পস্তবক অর্পণ করেন।

কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদ এর সদস্য অংসুইছাইন চৌধুরী এবং সাধারণ সম্পাদক ইব্রাহীম খলীল এর নেতৃত্বে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কেন্দ্রীয় শহীদ মিনারে জাতির সূর্য সন্তানদের পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন। উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরীর নেতৃত্বে মুক্তিযোদ্ধারা শ্রদ্ধা নিবেদন কর্মসূচীর অংশ হিসাবে সকাল ৮টায় বড়ইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্বাস্থ্য বিধি মেনে স্বল্প পরিসরে কুচকাওয়াজ, মার্চপাস্ট, মুক্তিযোদ্ধাদের সম্মাননা, আলোচনা সভা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন