হাটহাজারীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে মানিকছড়ির শিক্ষক 

fec-image

হাটহাজারীতে প্রাইভেট কার-মোটরসাইকেল সংঘর্ষে আতুই দেওয়ান (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী মানিকছড়ি উপজেলার কেকরাছড়ি সরকারি প্রাথমিক স্কুল শিক্ষক এর অকাল মৃত্যু হয়েছে।

এদিকে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ায় শিক্ষক, ছাত্র ও সর্বমহলে শোকের ছায়া নেমে এসেছে। বুধবার (৪ নভেম্বর) দুপুরে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ১১ মাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আতুই দেওয়ান খাগড়াছড়ির মানিকছড়ি মধ্যম তিনটহরী এলাকার অংগ্য দেওয়ানের ছেলে। তিনি মানিকছড়ি উপজেলার কেকরাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কাজ করতেন।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানিয়েছেন, বুধবার দুপুরে হাটহাজারী ১১ মাইল এলাকায় কার-মোটরসাইকেল দুর্ঘটনা ঘটে, এসময় আতুই দেওয়ার নামে একজন মোটর সাইকেল আরোহী গুরুতর আহত হয়েছে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থা মারা যায়।

এদিকে উপজেলার নবীব ও মেধাবী শিক্ষক ও একজন দক্ষ সমাজ সেবকের অকাল মৃত্যুতে উপজেলার শিক্ষক, সাংবাদিক, শিক্ষার্থী ও সর্বমহলে শোকের ছায়া নেমে এসেছে। বিশেষ করে নিহতের পরিবারে শিক্ষক স্ত্রী, নিহতের পিতা-মাতা, ভাই-বোন ও আত্মীয়-স্বজনের কান্নায় পরিবেশ ভারী হয়ে উঠছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনায়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন