১০ বছর পর রামু উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষণা

fec-image

দীর্ঘ ১০ বছর প্রতীক্ষার পর রামু উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

রবিবার (৩১ জুলাই) বিকাল ৫টার দিকে উপজেলা আহ্বায়ক তসলিম উদ্দিন সোহেল ও যুগ্ম আহ্বায়কদের নেতৃত্বে ওসমান ভবন প্রাঙ্গণ থেকে একটি স্বাগত মিছিল বের হয়ে রামু চৌমুহনী প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এরপর চৌমুহনী চত্বরে পথসভায় মিলিত হন।

এতে বক্তব্য রাখেন, রামু উপজেলা ছাত্রলীগের নবনির্বাচিত আহ্বায়ক তসলিম উদ্দিন সোহেল ও যুগ্ম আহ্বায়ক ইব্রাহিম খলিলসহ সকল যুগ্ন আহ্বায়কবৃন্দ।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রামু উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তপন মল্লিক, সিনিয়র সাংবাদিক খালেদ হোসেন টাপু, আজিজুল হক আজিজ মেম্বার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাশেদ আলী খান, শ্রমিকলীগ সভাপতি শফিকুল আলম কাজল।

বিকালে কক্সবাজার জেলা ছাত্রলীগের কতৃক রামু উপজেলা কমিটির খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে উপজেলা ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা থেকে নেতৃবৃন্দরা জড়ো হন।

বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এবং আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপির হাতকে শক্তিশালী করতে কক্সবাজার জেলা ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক আবু মো. মারুফ আদনানের নির্দেশনা অনুযায়ী রামু উপজেলা ছাত্রলীগ অঙ্গীকারাবদ্ধ।

এদিকে স্বাগত মিছিল ও পথসভা শেষে সাবেক সংসদ ও রাষ্ট্রদূত অধ্যক্ষ ওসমান সরওয়ার আলম চৌধুরীর কবর জিয়ারত করেন ছাত্রলীগ নেতৃবৃন্দরা।

২০ সদস্যের এ কমিটিতে আহ্বায়ক হয়েছেন তসলিম উদ্দিন সোহেল যুগ্ন আহ্বায়ক মো. ইব্রাহিম খলিল। ১৩ জন যুগ্ম আহ্বায়ক মধ্যে রয়েছেন তারেক উদ্দিন মিশুক, ইমরান উদ্দিন শাহীন সরওয়ার কাজল, রাশেদুল ইসলাম, জিৎময় বড়ুয়া, সত্যজিত বড়ুয়া, মো. শালেক উদ্দিন, আলমগীর সায়েম রনি, রিয়াজ উদ্দিন রিয়াদ, সাকিব বিন আবেদিন, এনামুল হোসেন রিয়াদ ও ইমাম সিকদার।

এতে সদস্য হলেন, ইমরুল কায়েস সাইমন, আনোয়ার হোসেন বাদশা, ইকবাল হোসেন, মেহেদী হাসান, এরশাদুল কাওছার সাকিব, বিপ্লব বড়ুয়া।

কক্সবাজার জেলা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক কর্তৃক ছয় মাসের জন্য এই রামু উপজেলা আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − eight =

আরও পড়ুন