অতুলাল চাকমার কাছ থেকে দেশের সর্ববৃহৎ ইউপি’র দায়িত্ব বুঝে নিলেন নেলসন চাকমা

up.sajek (1)

সাজেক প্রতিনিধি:

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়ন আয়তনে বাংলাদেশের সর্ববৃহৎ ইউনিয়ন।“ক্ষুধা ও দারিদ্রমুক্ত ডিজিটাল সাজেক বিনির্মাণ, সাম্প্রদায়িক সম্প্রীতির সেতুবন্ধন হউক আমাদের অঙ্গীকার” এই শ্লোগানকে সামনে রেখে সোমবার দায়িত্ব গ্রহন করলেন ৩৬নং সাজেক ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান নেলশন চাকমা (নয়ন)। সদ্য বিদায়ী চেয়ারম্যান অতুলাল চাকমার কাছ থেকে তিনি এ দ্বায়িত্ব বুঝে নেন।

সোমবার দুপুর ১২টায় সাজেক ইউপি কার্যালয়ে সাজেক ইউপির পক্ষ থেকে নবনির্বাচিত   চেয়ারম্যানের দায়িত্ব গ্রহন অনুষ্ঠানের আয়োজন করা হয। এতে সাজেক ইউপির সচিব বিশ্বজিৎ চক্রবর্তীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাজেক থানার অফিসার ইনচার্জ  মো. নুরুল আনোয়ার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাজেক ইউপির নব নির্বাচিত চেয়ারম্যান নেলশন চাকমা (নয়ন)। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সদ্য বিদায়ী চেয়ারম্যান অতুলাল চাকমা, ডা. নাজিম, মো. জুয়েল, এবিএম ছিদ্দিক এবং ইউপির নবনির্বাচিত সদস্য ও সাবেক সদস্য সহ এলাকার মান্যগন্য ব্যক্তিবর্গ

এসময় নবনির্বাচিত চেয়ারম্যান নেলশন চাকমা সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আমি পাহাড়ী-বাংগালী বুঝিনা সকলেই আমরা ভাই ভাই। কিভাবে একটি অসাম্প্রদায়িক সমাজ, সম্প্রীতির সাজেক গঠন করা যায় সে জন্য আমরা সকলে মিলে মিশে উন্নয়নের সার্থে একসাথে কাজ করে যাব।”

তিনি আরও বলেন একটি সমাজ জাতি রাস্ট্রকে পরিবর্তন করতে হলে সর্বপ্রথম শিক্ষা প্রয়োজন তাই সাজেকে যারা অর্থাভাবে বা অন্য কোন কারনে লেখা পড়া চালিয়ে যেতে পারছেনা তাদের সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন তিনি।

এসময় নব নির্বাচিত চেয়ারম্যানকে ফুলের তোড়া উপহার দিয়ে বরণ করে নেন ইউনিয়ন পরিষদের সচিব ও নবনির্বাচিত সদস্যরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন