অপরাধী যে দলের হোক না কেন পুলিশকে ধরিয়ে দিন: ওপেন হাউস ডে’তে পেকুয়া থানার ওসি

pic pekua open hous copy

পেকুয়া  প্রতিনিধি:

কক্সবাজার জেলার পেকুয়া থানা কর্তৃক আয়োজিত নারী নির্যাতন, বাল্য বিয়ে, মাদক, জঙ্গী ও সন্ত্রাস বিরোধী সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ‘ওপেন হাউস ডে’ অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল সাড়ে ১০ টায় পেকুয়া থানার কম্পাউন্ডে থানার অফিসার ইনচার্জ ( ওসি) জিয়া মুহাম্মদ মুস্তাফিজ ভূঁইয়ার সভাপতিত্বে ও এসআই বিমল কান্তিদের  পরিচালনায় তা অনুষ্ঠিত হয়।

এ সময় বিভিন্ন বিষয় নিয়ে বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সাবেক মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক এ্যাড: কামাল হোসেন, জেলা আ’লীগের সাবেক সদস্য এবং উপজেলা জঙ্গী ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির সভাপতি এসএম গিয়াসউদ্দিন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এবং জঙ্গী ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির সদস্য সচিব আবুল  কাশেম, নারী নেত্রী উম্মে কুলসুম মিনু, উজানটিয়া ইউপির চেয়ারম্যান শহিদুল ইসলাম চৌধূরী, টইটং ইউপির চেয়ারম্যান জাহেদুল ইসলাস চৌধুরী, রাজাখালী ইউপির চেয়ারম্যান ছৈয়দ নুর, মগনামা ইউপির চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম, পেকুয়া জিএমসি ইনষ্টিটিউশনের প্রধান শিক্ষক জহির উদ্দিন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি নুরুল আবচার। এ সময় অফিসারদের মধ্যে উপস্থিত ছিলেন এএসআই নাছির, এ এস আই কামরুল, এএসআই নাজির প্রমূখ।

এছাড়াও স্থানীয় মহিলা ও পুরুষ এমইউপিসহ সাংবাদিক এবং থানায় কর্মরত পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। এসময় বক্তারা বলেছেন জঙ্গি তৎপরতা শুরু করলে পরিনাম ভালো হবে না, সন্ত্রাসী চাঁদাবাজী পেকুয়া হতে দিবো না।

বক্তব্যে পেকুয়া থানার ওসি জিয়া মুহাম্মদ মুস্তাফিজ ভূঁইয়া বলেন অপরাধী যে দলেরই হোক না কেন পুলিশকে ধরিয়ে দিন। পেকুয়াতে এখনো কমিউনিটি পুলিশিং কার্যক্রম নেই।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন