খাগড়াছড়িতে সাংবাদিকদের সাথে নাবাগত পুলিশ সুপারের মতবিনিময়

‘অপরাধ, সন্ত্রাস দমনে অভিযানের পাশপাশি প্রযুক্তি ও কৌশল ব্যবহার করা হবে’

fec-image

খাগড়াছড়ির নবাগত পুলিশ সুপার মো. নাইমুল হক পাহাড়ে সাম্প্রদায়িক-সম্প্রীতি রক্ষায় সাংবাদিকের সহযোগিতা প্রত্যাশা করে বলেছেন অপরাধ ও সন্ত্রাস দমনে অভিযানের পাশপাশি প্রযুক্তি ও কৌশল ব্যবহার করা হবে।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন।

নবাগত পুলিশ সুপার মো. নাইমুল হক বলেন, পাহাড়ে অপরাধ, সন্ত্রাস দমনে আগেও পুলিশের অভিযান পরিচালিত হয়েছে, এখনও হবে। অভিযানকে বেগবান করতে প্রযুক্তি ও কৌশল ব্যবহার করা হবে বলে জানিয়ে বলেন, চাঁদাবাজি বন্ধসহ জেলার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে নানা কৌশল নিয়ে কাজ করবেন। যেকোন পরিস্থিতি মোকাবেলায় সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি।

সভায় বক্তব্য রাখেন, খাগড়াছড়ি থেকে প্রকাশিক দৈনিক অরন্য বার্তার সম্পাদক চৌধুরী আতাউর রহমান রানা, খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, খাগড়াছড়ি টিভি জার্নালিষ্ট এসোশিয়েশনের সাধারণ সম্পাদক এইচ এম প্রফুল্ল, যুগ্ম সম্পাদক শাহরিয়ার ইউনুছ, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী ও সাধারণ সম্পাদক সৈকত দেওয়ান।

সভায় খাগড়াছড়িতে কর্মরত বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা পরিচিতির পাশাপাশি এলাকার অনেক বিষয় তুলে ধরেন। তথ্য প্রাপ্তি ও প্রচারের কাজে পুলিশকে আরও বেশি সহায়ক ভূমিকা রাখার আহবান জানান।

এ সময় অতিরিক্তি পুলিশ সুপার জিনিয়া চাকমা, এইচ এম এরশাদ, মো. মনিরুজ্জামান ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আরিফুর রহমানসহ পুলিশের কর্মকর্তা ও গোয়েন্দা বিভাগের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপরাধ, অভিযান, প্রযুক্তি ও কৌশল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন