অপো এ৭৮ কিনে জিতে নিন আকর্ষনীয় সব পুরষ্কার

fec-image

অপো এ৭৮ এর অভূতপূর্ব বিক্রয় বৃদ্ধি স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে এক নতুন মানদণ্ড স্থাপন করেছে, যা অপো-এর উদ্ভাবন এবং ভোক্তাদের আস্থাকে করেছে শক্তিশালী।

বৈশ্বিক স্মার্টফোন প্রযুক্তিতে নেতৃত্বদানকারী কোম্পানি অপো ব্র্যান্ডটির ‘অপো এ৭৮’ ডিভাইসের অসাধারণ সাফল্য ঘোষণা করতে পেরে রোমাঞ্চিত, যেটি বাজারে আসার প্রথম দিনেই বিক্রির পরিমাণ বিস্ময়করভাবে ২১৫% বৃদ্ধি পেয়েছে। এই অভূতপূর্ব অর্জন বিশ্বব্যাপী গ্রাহকদের আরো উদ্ভাবনী ও উচ্চ-মানের স্মার্টফোন সরবরাহের প্রতি অপো’র প্রতিশ্রুতিকে জোরদার করে।

বাজারে আসার পর থেকেই গ্রাহকদের কাছ থেকে অসাধারণ সাড়া পেয়েছে অপো এ৭৮। এর দুর্দান্ত বৈশিষ্ট্য, অত্যাধুনিক প্রযুক্তি এবং আকর্ষণীয় দাম এটিকে স্মার্টফোন ব্যবহারকারীদের মধ্যে তুমুল জনপ্রিয় করে তুলেছে। ফলে স্মার্টফোনটির বিক্রয় বৃদ্ধি পেয়েছে এবং অপো তার অনুগত গ্রাহকদের সঙ্গে এই অবিশ্বাস্য সাফল্য উদযাপন করতে আগ্রহী।

স্মার্টফোন শিল্পে এ৭৮ গেম চেঞ্জার হিসেবে নিজেবে প্রমাণ করেছে, যেটির প্রমাণ হচ্ছে প্রথম দিনেই স্মার্টফোনটির অসাধারণ বিক্রয়ের পরিমাণ। এই ব্যতিক্রমী ডিভাইসটির চাহিদা প্রত্যাশা ছাড়িয়ে গেছে, আগের ‘এ সিরিজ’- এর তুলনায় বর্তমান সিরিজটির বিক্রি বেড়েছে ২১৫%। স্মার্টফোন শিল্পে অপোকে অনুসরণীয় হিসেবে দাঁড় করাতে এবং ব্র্যান্ডের প্রতি ভোক্তাদের অটুট আস্থা প্রদর্শন করতে এই অর্জন দৃঢ় ভূমিকা পালন করবে।

স্মার্টফোন বাজারে ভিড়ে এর মধ্যে আকর্ষণীয় বৈশিষ্ট্যই অপো এ৭৮ কে আলাদা করে তুলেছে। ৫০০০ এমএএইচ এর শক্তিশালী ব্যাটারির সঙ্গে একটি শক্তিশালী ৬৭ ওয়াট সুপারভুক ফ্ল্যাশ চার্জ, ৮ জিবির সঙ্গে আরো এক্সপ্যান্ডেবল ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি রম, এবং একটি ৬.৪-ইঞ্চি এফএইচডি+ অ্যামোলেড ডিসপ্লে গ্রাহককে দেয় বিরামহীনভাবে ফোনে ডুবে থাকার অভিজ্ঞতা। এর আরেকটি বিশেষত্ব হলো এর ডায়মন্ড ম্যাট্রিক্স ডিজাইন, যার মাধ্যমে ব্যবহারকারীরা ‘ড্রিমি’ ‘রিপলিং’ ও ‘ডায়মন্ড টেক্সচার’ এর অনুভূতি পেয়ে থাকেন ও এতে এমন একটি আলোকচ্ছ্বটা ফুটে ওঠে, যা স্বচ্ছ জলের মধ্য দিয়ে দেখা সূর্যালোককে স্মরণ করিয়ে দেয়।

এছাড়া, এর নতুন আপগ্রেড করা ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট আনলক সিস্টেম গ্রাহকের পছন্দের ফিচারের সঙ্গে আপোষহীনভাবে ফ্রেম ডিজাইনটিকে আরও স্নিগ্ধ করে তোলে।

অপো এ৭৮-এর অভূতপূর্ব সাফল্য উদযাপন করতে এবং এর মূল্যবান গ্রাহকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে, অপো দেশব্যাপী ‘স্পেশাল ফার্স্ট-সেল’ উদযাপন অনুষ্ঠানের আয়োজন করেছে। এই সময়ের মধ্যে যারা অপো এ৭৮ কিনবেন তারা তাৎক্ষণিকভাবে লটারিতে অংশগ্রহণ ও পুরষ্কার জেতার সুযোগ পাবেন যাতে রয়েছে- একটি নতুন সুজুকি গিজার মোটরবাইক (প্রথম পুরস্কার), এনকো ডব্লিউইলেভেন ইয়ারবাডস, এফটুয়েন্টিওয়ান প্রো ৫জি গিফট বক্স, লং স্ট্রিপ ব্লুটুথ স্পিকার, তারযুক্ত হেডফোন এবং আরও অনেক কিছু। যারা সব সময় অপো’র পাশে থেকে সমর্থন জুগিয়েছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের একটি উপলক্ষ হলো এই উদযাপন আয়োজন। ৭ সেপ্টেম্বর থেকে শুরু করে অগামী এক সপ্তাহ এই অফারটি চলবে।

হাজারো অপো-ভক্তদের সঙ্গে একটি উৎসবমুখর পরিবেশের মধ্যে বসুন্ধরা সিটিতে অনুষ্ঠিত হয় অপো এ৭৮-এর ফার্স্ট-সেল সেলিব্রেশন। বিশিষ্ট সেলিব্রিটি এবং সোশ্যাল মিডিয়া প্রভাবশালীদের উপস্থিতিতে অনুষ্ঠানে দর্শকদের আগে থেকে অর্ডার করা ডিভাইস, আকর্ষণীয় অফার, মন্ত্রমুগ্ধকর লাইভ মিউজিক, লটারি, চমকপ্রদ পুরস্কার প্রদান এবং চমকপ্রদ খেলাধুলার মাধ্যমে শুভেচ্ছা জানানো হয়। জনপ্রিয় সংগীতশিল্পী প্রীতম হাসানের লাইভ মিউজিক শো দর্শকদের মোহিত করে। মুমতাহিনা চৌধুরী টয়া, সামন্তি সৌমি, সামিয়া অথৈ এর মতো সেলিব্রিটি এবং শিহাব হাসান নিয়ন এবং নোমানের মতো কন্টেন্ট ক্রিয়েটররাও একটি তারকা-বহুল আবহ তৈরি করে আয়োজনটিকে অর্থবহ করে তোলেন।

এ৭৮ ফোনটি পাওয়া যাবে দুটি মুগ্ধকর রঙে- অ্যাকোয়া গ্রিন এবং মিস্ট ব্ল্যাক। এর বাজারমূল্য ধরা হয়েছে ২৭,৯৯০ টাকা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন