আ’লীগের নেতাকর্মীদের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ থাকতে হবে

fec-image

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহ্বান জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান বলেছেন, এজন্য সকলকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের অভিভাবক শেখ হাসিনার নেতৃত্বে কাজ করতে হবে। স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। অপ্রতিরোধ্য অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে দলীয় শৃঙ্খলা রক্ষা করে কাজ করতে হবে।

বুধবার (৫ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাটিরাঙ্গা পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ব্রজ লাল দে’র সভাপতিত্বে কাউন্সিল অধিবেশনে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, সাবেক যুগ্ম-সম্পাদক মো. তাজুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম ও মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি এমএম জাহাঙ্গীর আলম প্রমুখ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. আলাউদ্দিন লিটন প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন। এর আগে মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হারুনুর রশীদ কাউন্সিলের উদ্বোধন করেন।

মাটিরাঙ্গা পৌরসভার ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ তালুকদার এবং মাটিরাঙ্গা পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. শহীদুল ইসলাম সোহাগ প্রমুখ অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন।

কাউন্সিল অধিবেশন ও সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে তিনজন ও সাধারণ সম্পাদক পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় অবতীর্ণ হয়।

উপস্থিত কাউন্সিলরদের মতামত ও প্রতিদ্বন্দ্বিতের মধ্যে সমঝোতার ভিত্তিতে ব্রজ লালদেকে সভাপতি ও হিমেল চাকমা বাবুকে সাধারণ সম্পাদক পদে ঘোষণা করেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান।

আগামী পনের দিনের মধ্য মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সরাসরি তত্বাবধানে পুর্নাঙ্গ কমিটি গঠন করা হবে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, বঙ্গবন্ধু, রাঙ্গামাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন