আত্মকর্মসংস্থানের লক্ষ্যে নানিয়ারচরে ঋণ পেল ৭ যুবক

fec-image

জাতীয় যুব দিবস উপলক্ষে রাঙামাটির নানিয়ারচরে ৭ যুবক পেলেন যুব ঋণ। প্রশিক্ষিত যুব, উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ এই প্রতিপাদ্যে এবারের যুব দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার (১ নভেম্বর) সকালে উপজেলা হল রুমে দিবসটির আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা।

নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মো. ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নুরজামাল হাওলাদার, উপজেলা স্বাস্থ্য অফিসার ডা. নূয়েন খীসা, নানিয়ারচর সরকারি কলেজ অধ্যক্ষ সন্তোষ বিকাশ, যুব উন্নয়ন অফিসার মো. আজিজুল হক ও বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে প্রগতি চাকমা বলেন, আত্মকর্মসংস্থানের লক্ষ্যে সরকার যুবদের মাঝে ঋণ বিতরণ করে থাকে। আজ যারা ঋণ পেয়েছেন, আপনারা এই ঋণের সঠিক ব্যবহার করবেন। উপজেলা পরিষদ আপনাদের পাশে রয়েছে।

অনুষ্ঠান শেষে অতিথিরা ৬০ হাজার টাকা হারে ৪ জন এবং ৪০ হাজার টাকা করে ৩ জনসহ মোট সাতজনকে ৩ লাখ ৬০ হাজার টাকা বিতরণ করেন।

এর আগে উপজেলা পরিষদ হতে নানিয়ারচর প্রধান সড়কে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও স্থানীয় যুবদের সমন্বয়ে একটি র‍্যালি অনুষ্ঠিত হয়।

এদিকে যুব দিবসের আলোচনা শেষে অতিথিরা জাতীয় নিরাপদ সড়ক দিবস, জাতীয় স্যানিটেশন ও বিশ্ব হাত ধোয়া দিবসের আলোচনা সভায় অংশগ্রহণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন