বান্দরবানে আদালতের নির্দেশনায় বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস

fec-image

বান্দরবানে ৪টি মামলার আলামত হিসেবে বিপুল পরিমাণ জব্দকৃত মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে।

মঙ্গলবার (১ নভেম্বর) বিকালে বান্দরবান আদালত চত্ত্বরে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাহাবুবুর রহমান এর নির্দেশনায় জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দা সুরাইয়া আক্তার উপস্থিতিতে এসব দেশীয় চোলাই মদ ও সিগারেট আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

আদালত সূত্রে জানা যায়, নাইক্ষ্যংছড়ি থানার জব্দকৃত ৪টি মামলায় দেশীয় চোলাই মদ ৪০ লিটার, বিদেশি কাঁচের মদের বোতল ১৫টি, বিদেশি সিগারেট বড় প্যাকেট ৩৫০টি হংগি ম্যানোফ্যাক্টর ও নানো ওরিস সিগারেট ৪১০টি বড় প্যাকেট আইনি প্রক্রিয়া শেষে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। যার আনুমানিক সিজার মূল্য ২৩ লাখ ৭২ হাজার টাকা।

মাদক ধ্বংসের সময় উপস্থিত ছিলেন, কোর্ট পরিদর্শক মো. আব্দুল মজিদ, নাইক্ষ্যংছড়ি থানার তদন্তকারী কর্মকর্তা এস,আই সৌরভ বড়ুয়া, মালখানা ভারপ্রাপ্ত ইনচার্জ এসআই প্রিয়েল পালিত , জি আরও মো. জাহাঙ্গীর আলম কনস্টেবল সাদেক, কনস্টেবল আরিফ প্রমুখ।

এ সময় উপস্থিত প্রশাসনিক কর্মকর্তারা জানান, সরকার পার্বত্য বান্দরবানে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছে। পার্বত্য বান্দরবানকে মাদকমুক্ত করার জন্য সকল দুষ্কৃতিকারীসহ মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় আনার জন্য আমরা প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। ভবিষ্যতেও আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে তাই সকলকে দেশের উন্নয়নে প্রশাসনকে সহযোগিতা করার জন্য আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবান, মাদকদ্রব্য ধ্বংস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন